,

প্রধানমন্ত্রী ভোট চাইলেন এমপি আবু জাহিরের জন্য

স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরকে হবিগঞ্জ-৩ আসনে ভোট দেয়ার জন্য আহবান জানিয়েছেন জনগণকে। গতকাল সিলেটের আলীয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী সভায় বক্তব্য প্রদানের প্রাক্কালে তিনি এই আহবান জানান। লোকে লোকারণ্য আলীয়া মাদ্রাসা মাঠে মঞ্চে উঠে সিলেট বিভাগের বিভিন্ন আসনের প্রার্থীদের খোঁজ-খবর নেয়ার সময় তিনি বলেন, হবিগঞ্জ-৩ আসনের প্রার্থী এডভোকেট আবু জাহির কোথায়? সামনে আসো।  তখন এমপি আবু জাহির পেছন থেকে সামনে চলে এসে শেখ হাসিনার পাশে দাঁড়ান এবং তাকে সালাম করেন। শেখ হাসিনা তখন হবিগঞ্জবাসীর কাছে এমপি আবু জাহিরের জন্য ভোট প্রার্থনা করেন। জনসভায় উপস্থিত হাজার হাজার লোকজন ওই মুহুর্তে হাতে তালি দিয়ে মুখখিত করেন সমাবেশস্থল। এ সময় এমপি আবু জাহির হাত নাড়িয়ে সবাইকে শুভেচ্ছা জানান। ওই দৃশ্যটি পরবর্তীতে ফেসবুকে ছড়িয়ে পড়লে তা মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সেখানে কয়েক হাজার বার ভিডিওটি দেখা হয়। লাইক এবং কমেন্টে ভরে যায় দৃশ্যটি। বিভিন্ন লোকজন স্ট্রীকার কমেন্ড করে নৌকায় ভোট প্রার্থনা করেন। কেউ বলেন, আবারো প্রমাণ হয়েছে, এমপি আবু জাহির শেখ হাসিনার অত্যন্ত ঘনিষ্ট এবং আস্থাভাজন। আগামী নির্বাচনে বিজয়ী করলে অবশ্যই এমপি আবু জাহিরকে মন্ত্রী বানাবেন প্রধানমন্ত্রী।
এ ব্যাপারে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী আমাকে অত্যন্ত ¯েœহ করেন বলেই বিশাল জনসভায় আমার জন্য ভোট প্রার্থনা করেছেন। এটি আমার রাজনৈতিক জীবনের পরম পাওয়া। আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রত্যাশা নিয়ে হবিগঞ্জবাসীর ভোট প্রার্থনা করেছেন, হবিগঞ্জবাসীও এর প্রতিদান দিবেন।
বাহুবলে মিলাদগাজীর পক্ষে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা সভায় অংশগ্রহণ ঃ
এমপি আবু জাহির নিজে একজন প্রার্থী। এক মুহুর্তের অবসর নেই। এর বাইরে তার পরিচয় তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি। দলের নেতৃত্বে থাকলে নিজের কাজের বাইরেও দলের অন্যান্যদেরও খবর নিতে হয়। অতীতেও পুরো জেলার দায়িত্ব পালন করতে গিয়ে হবিগঞ্জের সকল আসনে নৌকার বিজয় নিশ্চিত করে হবিগঞ্জকে ২য় গোপালগঞ্জে পরিণত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। এবারও তিনি হবিগঞ্জের ৪টি আসনেই নৌকা যাতে বিজয়ী হয় তার জন্য মাঠে ময়দানে কাজ করছেন। সেই দায়িত্ববোধ থেকেই নবীগঞ্জ-বাহুবল আসনে শেখ হাসিনা মনোনিত নৌকার প্রার্থী শাহ নেওয়াজ মিলাদ গাজীর পক্ষে গণসংযোগ করেছেন । গতকাল সন্ধ্যায় তিনি যখন তিনি গণসংযোগ শুরু করেন তখন দলীয় নেতাকর্মীরা এসে তার সাথে যোগ দেন। পরবর্তীতে তিনি মিলাদ গাজীর সমর্থনে নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন এবং সকলকে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট প্রার্থনা করেন। পরে রাতে এমপি আবু জাহির হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন স্থানের আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর