,

নবীগঞ্জে মহাসড়ক অবরোধ করে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রেস বিজ্ঞপ্তি ॥ নোয়াখালীর বেগমগঞ্জ ও খুলনার কয়রা উপজেলায় ছাত্রলীগের দুই কর্মী খুনের প্রতিবাদে নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার পানিউমদা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কস্থ রাগীব-রাবেয়া স্কুল এন্ড কলেজর সামনে থেকে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় মিছিলটি পানিউমদা বাজারের প্রধান প্রধান সড়ক ও ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কলেজের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। পানিউমদা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ ও সাদেক আহমেদের সঞ্চালনায় ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মজলু আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার, পানিউমদা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ডাঃ সাজান, সিনিয়র সভাপতি সামছুদ্দিন জনি, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, সাংগঠনিক সম্পাদক আজহার পারভেজ, কামাল আহমেদ প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল রহমান, সহ-সভাপতি কদ্দুছ মিয়া, লিটন দেব, বাবলু, আতাউর, খলিল রহমান, জুয়েল, ইমরান তালুকদার, তারেকুল ইসলাম রনি, আরিফুর রহমান, সুজেল আহমেদ, কাওসার হুসাইন রাব্বি। আমিনুর রহমান আমিন, জুয়েল, সুমায়েল, খলিল চৌধুরী, আবিদ, শিহাব, রাজু, রুহেল, জাকারিয়া, নাঈম, রুহেল, সোহান, মায়েদ, রনি, মোদাছির, সোহান, সুবাশ, সজল বিশ্বাস, সুরঞ্জন, প্রমুখ। প্রতিবাদ সমাবেশে বক্তারা খুনের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার পূর্বক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য, গত রবিবার রাতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাপুর ইউনিয়নের পলোয়ান বাজারে ছাত্র শিবিরের হামলায় নিহত হন ছাত্রলীগ কর্মী রাকিব।
একইদিন খুলনার কয়রা উপজেলা সন্ত্রাসী হামলায় আহত হন ছাত্রলীগ নেতা হাদীউজ্জামান রাসেল।পরে গত সোমবার ভোরে তাঁর মৃত্যু হয়।


     এই বিভাগের আরো খবর