,

না ফেরার দেশে চলে গেলেন আউশকান্দি র,প, উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় ফখরু মিয়া স্যার। মিলাদ গাজী এমপি সহ বিভিন্ন মহলের গভীর শোক প্রকাশ।

স্টাফ রিপোর্টার : না ফেরার দেশে চলে গেলেন নবীগঞ্জ উপজেলার আউশকান্দি রশিদিয় পাবলিক উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সিনিয়র শিক্ষক, এলাকার কুর্শি গ্রামের কৃতি সন্তান ও আউশকান্দি হীরাগঞ্জ বাজারের বিশিষ্ট আদি ব্যবসায়ী যুক্তরাজ্য প্রবাসী সর্বজন শ্রদ্ধেয় মোঃ ফখরুল ইসলাম চৌধুরী (ফখরু মিয়া স্যার( ৮০), তিনি আর আমাদের মাঝে নেই, আজ সোমবার বাংলাদেশ সময় বেলা ৩টায় তিনি যুক্তরাজ্যস্থ লন্ডন শহরে তাঁর নিজ বাস ভবনে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি….. রাজিউন।
তিনির এই মৃত্যুর সংবাদে বাংলাদেশে তাঁর জন্মস্থান নবীগঞ্জের কুর্শি গ্রাম সহ তাঁর সাবেক কর্মস্থল আউশকান্দি হীরাগঞ্জ বাজার ও আশপাশ এলাকায় পৌঁছালে সাবেক শিক্ষার্থী, বাজারের ব্যবসায়ী সহ সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার হলে অনেকেই মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করেন।তিনি আউশকান্দি হীরাগঞ্জ বাজারের আদি ব্যবসায়ী ও আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক ও সবার প্রিয়মুখ হিসেবেই এলাকায় তাঁর অনেক সুপরিচিতি ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয় স্বজন রেখে মারা যান। বর্তমানে তিনি যুক্তরাজ্যস্থ লন্ডন সিটিতে স্বপরিবারে বসবাস করে আসছিলেন এবং বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত ভুগছিলেন বলে তাঁর পারিবারিক সূত্রে জানাগেছে। বর্তমান পরিস্থিতিতে সব ধরনের বিমান প্লাইট বন্ধ থাকায় তাঁকে লন্ডনেই সমাহিত (দাফন) করা হবে বলে জানা গেছে।
মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করেন হবিগঞ্জ -১ নবীগঞ্জ বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) ও সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব এম.এ মুনিম চৌধুরী বাবু, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক,শিক্ষিকা, জনপ্রতিনিধি, প্রাক্তন ছাত্র/ছাত্রী সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।


     এই বিভাগের আরো খবর