,

করোনা ভাইরাসের ফলে অসহায় ও দারিদ্র্যদের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবু মুসা ও তাঁর পরিবার।

স্টাফ রিপোর্টারঃ ক‌রোনা ভাইরাস (কো‌ভিড-১৯) এর কার‌ণে ‌বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শের ম‌তো অামা‌দের বাংলাদেশেও চল‌ছে লকডাউন । আমা‌দের ম‌তো দা‌রিদ্র্য দে‌শে লকডাউ‌ন ক‌রোনা ভাইরা‌সের চে‌য়েও আরও ভয়ানক বলেও মন্তব্য করছেন অনেকেই । যারা দিন আন‌ে দিন খায় তা‌দের জন্য এ প‌রি‌স্থি‌তি মোকা‌বেলা করা খুবই ক‌ঠিন ।তাই এ প‌রি‌স্থিতি‌কে কা‌টি‌য়ে উঠ‌তে উদার ম‌নে সাহায্যের হাত বা‌ড়ি‌য়ে দি‌লেন ইনাতগঞ্জ ইউনিয়নের বুরহানপুর গ্রা‌মের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবু মূসা ও তাঁর তিন ছে‌লে মোঃ অাব্দুল হা‌ফিজ, মোঃ আব্দুল বা‌সির ও মোঃ আব্দুল কাইয়্যুম‌। তাদের মালিকানাধীন (মেসার্স হা‌ফিজ গ্রোসারী ষ্টোর, রায়নগর, রাজবাড়ী, সি‌লেট -এর সৌজ‌ন্যে) সোমবার বিকেলে
দা‌রিদ্র‌্যদের ম‌ধ্যে নিত্য প্র‌য়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ ক‌রেন । এসময় উপস্থিত নবীগঞ্জের বিশিষ্ট কবি,সাহিত্যিক ও গবেষক আফতাব আল মাহমুদ বলেন, আমি ম‌নে ক‌রি এম‌নি ক‌রে সরকা‌রের পাশাপা‌শি বিত্তবানরাও হতদারিদ্র‌্যদের পা‌শে সাহা‌য্যের হাত বা‌ড়িয়ে দে‌বেন । জা‌তির এই ক্রা‌ন্তিল‌গ্নে যে যার সাধ্যম‌তো এ‌কে অ‌ন্যের পা‌শে দাঁড়া‌নোর জন্য সবার প্র‌তি আহ্বান জানান তিনি।


     এই বিভাগের আরো খবর