,

বানিয়াচংয়ে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথঅভিযান ॥ ৭ জনকে অর্থদন্ড

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথঅভিযান পরিচালিত হয়েছে। গতকাল ব”হস্পতিবার দুপুরে উপজেলা সদরের আদর্শবাজার, ৫/৬ নং বাজার, বাবুর বাজার, বড় বাজার, নতুন বাজার ও গ্যানিংগঞ্জ বাজার এলাকায় সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান এর নেত”ত্বে প্রশাসন, সেনাবাহিনীর যৌথঅভিযান পরিচালিত হয়। লেফটেন্যান্ট আদনানের নেত”ত্বে এক প্লাটুন সেনাবাহিনী অভিযানে অংশ নেয়।

এ সময়ে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুসারে ব্যবসায়ী খোরশেদ আলম ৫ হাজার, জিলু মিয়া ৫ হাজার, মোবাশ্বির মিয়া ৫ শ, তাপস সরকার ১০ হাজার, কাউসার মিয়া ৫ হাজার, মিটুনকে ৫ হাজার, এছাড়া ট্্রাকে লোকজন বহন করায় ট্রাকচালক সামছুল ইসলামকে ৫ হাজার টাকাসহ ৭ জনকে মোট ৩১ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

এব্যাপারে সহকারি কমিশনার (ভূমি) মতিউর রহমান খাঁন জানান, আইন অমান্য করায় ৭ জনকে অর্থদন্ড করা হয়েছে। এছাড়া বিভিন্ন বাজারে লোকজন যাতে সোশাল ডিসটেন্স মেনে কার্যক্রম পরিচালনা করে, সেজন্য বাজারে ডেমনস্ট্রেশন করে দেখানো হয়েছে।
জাতির ক্রান্তিলগ্নে সবাই একসাথে কাজ করলে সহজেই তা মোকাবেলা করা সম্ভব।


     এই বিভাগের আরো খবর