,

বানিয়াচংয়ে আইন অমান্য করে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের বানিয়াচংয়ে আইন অমান্য করায় ৪ টি ব্যাবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত । ১৯ এপ্রিল রবিবার সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ২টা ঘটিকা পর্যন্ত বানিয়াচং উপজেলার বড়বাজার, আদর্শ বাজার সহ বিভিন্ন বাজারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার এবং সহকারী কমিশনার ভূমি মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ সময়ে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ও গণজমায়েত করায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দন্ডবিধি, ১৮৬০ অনুসারে মোট ৪ টি প্রতিষ্টানকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
এ সময় আদেশ না মেনে ব্যাবসা প্রতিষ্টান খোলা রাখায় মইনুল হোসেন কে ১হাজার টাকা,সন্তোষ পাল ৫শ টাকা,মিঠু দাশ ৫শ টাকা,সোয়েব আহমেদ ৩হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার বলেন , সবাই যাতে নিরাপদে ঘরে অবস্থান করে, সে জন্য সবাইকে নির্দেশনা প্রদান করা হয়। সকলের সতর্ক অবস্থানই পারে দেশকে নিরাপদ রাখতে। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


     এই বিভাগের আরো খবর