,

হবিগঞ্জ মটর মালিক সমিতি ও শেখ বশীর আহমেদ’কে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি : করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, হবিগঞ্জ জেলার চলমান সচেতনতা কার্যক্রম ও জীবানুনাশক স্প্রে অব্যহত রাখতে হবিগঞ্জ মটর মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান ও সাধারন সম্পাদক শংক শুভ্র রায় ৩টি জীবানুনাশক স্প্রে মেশিন উপহার দিয়েছেন।
গতকাল শনিবার দুপুরে শংক শুভ্র রায় সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন ও সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরীর হাতে ৩টি স্প্রে মেশিন তুলে দেন। এসময় সচেতন নাগরিক কমিটির নেতৃবৃন্দ হবিগঞ্জ মটর মালিক সমিতিকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।
এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, বানিয়াচং উপজেলা শাখা’র চলমান সচেতনতামূলক কর্মকান্ড অব্যহত রাখতে সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমেদ ১০ হাজার টাকা অনুদান দেওয়া হবিগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটি, হবিগঞ্জ জেলার নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে গতকাল দিনব্যাপী সংগঠনের সদস্য সচিব ফরহাদ আহমেদ চৌধুরীর নেতৃত্বে হবিগঞ্জ শহর ও পার্শ্ববর্তী এলাকাগুলোতে সচেতনতামূলক মাইকিং ও জীবানুনাশক স্প্রে করা হয়। এসময় অন্যান্যের মধ্যে ছিলেন- মোঃ শফিকুল ইসলাম, আশরাফ উদ্দিন চৌধুরী, মীর দুলাল, মিনহাদ চৌধুরী, অনিম, শাহজালাল আহমেদ প্রমূখ।


     এই বিভাগের আরো খবর