,

বিরামহীন সচেতনতামূলক প্রচারণায় এমপি আবু জাহির

নিজস্ব প্রতিনিধি : দেশে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত রোগী প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। মারা যাচ্ছেন লোকজন। সবাইকে ঘরে থাকতে সরকারের পক্ষ থেকে বার বার নির্দেশনা দেয়ার পরও দেখা যাচ্ছে, অনেকেই তা মানছেন না। এই অবস্থায় ব্যাপারটি অত্যন্ত ভয়ংকর। সৌদিআরবে মসজিদে গিয়ে নামাজ আদায়ে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। ভারতে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে মন্দিরে যেতে। আমাদেরও উচিত করোনা ভাইরাস আক্রান্ত হওয়া থেকে বাঁচতে জনসমাগম পরিহার করা। নিয়ম অগ্রাহ্য করলে করোনা ভাইরাস প্রতিরোধ করা কঠিন হয়ে যাবে।

হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির সোমবার (২০ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হবিগঞ্জ পৌরসভার ৪,৫ ও ৬নং ওয়ার্ডবাসীর মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন। এ সময় পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান মিজান, কাউন্সিলর গৌতম কুমার রায়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে এমপি আবু জাহির করোনা পরিস্থিতির শুরু থেকেই হবিগঞ্জ, লাখাই এবং শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণের ফাঁকে বিরামহীনভাবে চালিয়ে যাচ্ছেন গণসচেতনতামূলক প্রচারণা। প্রতিদিনই গাড়ি থেকে মাইকিং এবং পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণার মাধমে জনগণকে সাবধান করছেন। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন তিনি।


     এই বিভাগের আরো খবর