,

হবিগঞ্জের চিকিৎসকদের জন্য জেলা প্রশাসক কাছে পিপিই দিলো হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিম

সলিল বরন দাশ : হবিগঞ্জের চিকিৎসকদের করোনা সংক্রমণ থেকে সুরক্ষার জন্য হবিগঞ্জের জেলা প্রশাসকের কাছে ২৫ টি ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) হস্তান্তর করলো হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিম।
গত রবিবার দুপুরে হবিগঞ্জের জেলা প্রশাসকের কার্য্যালয়ে জেলা প্রশাসক কামরুল ইসলামের সাথে দেখা করেন হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধ স্বেচ্ছাসেবক কমিটির নেতৃবৃন্দ।পরে সংগঠনের আহ্বায়ক ব্যারিস্টার রুহুল আমীন মোল্লা (মিহন) নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল ইসলামের কাছে চিকিৎসকদের সুরক্ষার জন্য ২৫টি পিপিই হস্তান্তর করেন।
এসময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন,স্বেচ্ছাসেবক টিমের সদস্য সচিব এ্যাডঃ আফসার উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার প্রতিনিধি এ্যাডঃ গাজী পারভেজ হাসান, হবিগঞ্জ সদর উপজেলার প্রতিনিধি এস এম জানে আলম জনি, চুনারুঘাট উপজেলার প্রতিনিধি নাকিব চৌধুরী, বানিয়াচং উপজেলার প্রতিনিধি হাবিবুর রহমান আদেল, মাধবপুর উপজেলার প্রতিনিধি শেখ আরিয়ান রুবেল, শায়েস্থাগঞ্জ উপজেলার প্রতিনিধি নাজিম উদ্দিন নাঈম, নবীগঞ্জ উপজেলার প্রতিনিধি সাংবাদিক সলিল বরণ দাশ ও আজমিরীগঞ্জ উপজেলার প্রতিনিধি তোফাজ্জুল অনিক সহ অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ।
পিপিই বিতরণ শেষে হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের আহ্বায়ক ব্যারিস্টার রুহুল আমীন মোল্লা (মিহন) বলেন বর্তমান পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশে ত্রানের পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমন রোধে জনসচেতনতা বাড়ানো গুরুত্বপূর্ণ। এছাড়া চিকিৎসক, প্রশাসন,সাংবাদিক ও পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টিও অত্যন্ত গুরুত্বপুর্ন। উনারা যেভাবে জীবনের ঝুকি নিয়ে সার্বক্ষনিক দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তাদের সুরক্ষা রাখার দায়িত্ব রাষ্ট্র তথা আমাদের সকলের। এসব কথা বিবেচনা করেই আজ আমাদের জেলা করোনা প্রতিরোধ স্বেচ্ছাসেবক টিমের পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে হবিগঞ্জ জেলা সিভিল সার্জনকে কিছু পিপিই প্রদান করেছি।
তিনি আরো বলেন, পিপিই ছাড়াও জেলাব্যাপী অসহায় মানুষের খাদ্য সহায়তা সহ বিভিন্ন মানবিক সহয়তা কার্য্যক্রম চালিয়ে যাবে হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধ সেচ্ছাসেবক কমিটি।


     এই বিভাগের আরো খবর