,

সংবাদ প্রকাশ করায় নবীগঞ্জের তরুন সাংবাদিক ছনি চৌধুরীকে হুমকি

স্টাফ রিপোর্টার : সরকারি চাল আত্মসাত ও বিভিন্ন অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশ করায় মুঠোফোনে নবীগঞ্জের উদীয়মান তরুন  সাংবাদিক ছনি চৌধুরীকে কুপিয়ে হত্যার হুমকি দিয়েছে এক দুর্বৃত্ত। গতকাল ৮মে (শুক্রবার) দুপুরে জয়যাত্রা টেলিভিশনের হবিগঞ্জ জেলা প্রতিনিধি ও হবিগঞ্জের এক্সপ্রেস পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি ছনি চৌধুরীর ব্যক্তিগত মুঠোফোনে (+৮৮০১৫৩৭৫১৩০০২) নাম্বার থেকে কল দিয়ে তাঁকে কুপিয়ে হত্যার হুমকি দেওয়া হয়। হুমকিদাতা তাঁকে নিহত সাংবাদিক জুনায়েদের উদাহরণ টেনে তাঁর মত কুপিয়ে হত্যার হুমকি দেয়। এই হুমকির অডিওবার্তাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়েছে।

গত ৬ মে নবীগঞ্জে ভুয়া টিপসই দিয়ে চাল আত্মসাত,” শিরোনামে ছনি চৌধুরী বিভিন্ন পত্রিকা ও টেলিভিশনে সংবাদ প্রকাশ করেন । চাল আত্মসাতের এই সংবাদ প্রকাশিত হওয়ার পর তোলপাড় শুরু হয়। অভিযোগের তদন্তে নেমে প্রাথমিক ভাবে তদন্তে ডিলারের বিরুদ্ধে অনিয়মের সত্যতা পায় উপজেলা প্রশাসন। এ তথ্য দিয়ে গতকাল ৮মে (শুক্রবার) নবীগঞ্জে ভুয়া টিপসই দিয়ে চাল আত্মসাত, তদন্তে সত্যতা পেয়েছে প্রশাসন এই শিরোনামে সংবাদ প্রকাশ করেন ছনি চৌধুরী।

এ ব্যাপারে ছনি চৌধুরী বলেন, সরকারি চাল আত্মসাত ও বিভিন্ন অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশ করায় এ হুমকি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


     এই বিভাগের আরো খবর