,

সিলেট স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালকের মেয়ের নারী নির্যাতন মামলায় গ্রেফতারকৃত ৪ জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলার বাসিন্দা সিলেট স্বাস্থ্য বিভাগের উপ পরিচালক ও সিলেট আইএসটির অধ্যক্ষর মেয়ে অস্ট্রলিয়া প্রবাসী অনুস্পিতা দেবের উপর নারী নির্যাতনের ঘটনায় দায়েরকৃত নারী নির্যাতন মামলায় পলাতক আসামী অভিযুক্ত স্বামী ধনঞ্জয় দেব সহ ০৪ জনকে গতকাল ১জুন (সোমবার) গ্রেফতার করেছিল নবীগঞ্জ থানা পুলিশ।
জানা গেছে, অনুস্পিতার মা সঞ্চিতা ধর বাদী হয়ে নবীগঞ্জ থানায় গত (২৩ মার্চ) নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার পরপর পুলিশ তাৎক্ষনিকভাবে অনুস্পিতার দেবর দিপংকর দেব (২৭)কে গ্রেফতার করেন। অপর আসামীরা পালিয়ে যায়। নবীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা-সিলেট মহা সড়কের সৈয়দপুর বাজার থেকে অস্ট্রেলিয়া প্রবাসী ধনঞ্জয় দেব (২৯), ভাসুর দীপক দেব (৩৭), শশুড় ধীরেন্দ্র দেব (৬০) ও শাশুড়ি মিনতি রানী দেব (৫৫) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আজ, (০২জুন) মঙ্গলবার কোর্ট হাজতে হাজির করা হলে তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করা হয়। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।
মামলার তদন্ত কর্মকর্তা নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উওম কুমার দাশ বলেন, ‘নির্যাতিত প্রবাসী বধূর মা বাদী হয়ে মামলার প্রক্ষিতে ৫ জনের বিরুদ্ধে মামলা হলে তাদেরকে গ্রেফতার করা হয়।আসামীদের মধ্যে ১ জন জামিনে আছেন।


     এই বিভাগের আরো খবর