,

নবীগঞ্জ প্রথম করোনা উপর্সগ নিয়ে এক নারীর মৃত্যু, লাশ দাহ করলো পরিবারের মানুষ

সলিল বরণ দাশ : নবীগঞ্জ উপজেলার বাউসী গ্রামে গৃহবধূ রুবি দাশ (৩০) সিলেট এম.এ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার নমুনা
সংগ্রহ করেছে হাসপাতাল কতৃপক্ষ। আজ (০৪ জুন) বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের বাউসী গ্রামের নিহত গুহবধূ স্বামী দীর্ঘ দিন ধরে সিলেটের জৈন্তাপুর উপজেলার ঔষুধের ব্যবসা করতেন। গত কয়েকদিন যাবৎ ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গতকাল বুধবার গভীর রাতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। মহিলার বাপের বাড়ী জৈন্তাপুর উপজেলায়। তার ৩ বৎসরের একটি ছেলে সন্তান আছে। জৈন্তাপুর বাজারে একটি ভাড়া বাসায় থাকতেন। এদিকে করোনার উপসর্গ নিয়ে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ কারণে তার লাশ সৎকারে এলাকার কোনও লোক এগিয়ে আসেননি। পরে পরিবার লোকজন বিকাল ৪টায় তার লাশ দাহ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, মহিলার নমুনা পরীক্ষার রির্পোট আসা পর্যন্ত সৎকারে যাওয়া সকল সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। তথ্য দিয়ে সহযোগিতা করায় জেলা করোনা প্রতিরোধে কমিটির উপজেলা প্রতিনিধি সলিল বরণ দাশ ও ওর্য়াড প্রতিনিধি সোমেশ চন্দ্র দাশ সহ তার টিমের অন্যদের প্রশংসা করেন।


     এই বিভাগের আরো খবর