,

মৃত্যুর রেকর্ড রেড জোন সিলেট বিভাগে

সময় ডেস্ক : দিন দিন বিপজ্জনক হয়ে উঠা রেড জোন এলাকা সিলেটে গতকাল একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড গড়েছে করোনা। সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতা বদর উদ্দিন আহমদ কামরানসহ করোনা কেড়ে নিয়েছে এ অঞ্চলের ৬ জনের প্রাণ। যা এখন পর্যন্ত সিলেটে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। মৃত সবাই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা অর্ধশত ছাড়ালো। মোট মত্যু ৫৪। এর মধ্যে সিলেট জেলায় ৪২, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজারে ৪ জন। এর আগে সিলেটে একদিনে মারা গিয়েছিলেন ৫ জন।  এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেটে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৮৬ জন। এর মধ্যে সিলেটে ৪১ ও সুনামগঞ্জে ৪৫ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ সোমবার (১৫ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত হয়েছেন মোট ২৪০৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৪১৩, সুনামগঞ্জে ৫৬৩, হবিগঞ্জে ২৩৯ ও মৌলভীবাজার জেলায় ১৯১ জন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ৪৮ জন। এর মধ্যে সিলেটে ৪০, সুনামগঞ্জে ৬ ও মৌলভীবাজারে ২ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫৩৭। এর মধ্যে সিলেটে ১৮৮, সুনামগঞ্জে ১১৭, হবিগঞ্জে ১৫৭ ও মৌলভীবাজারে ৭৫ জন।


     এই বিভাগের আরো খবর