,

করোনায় আক্রান্ত করোনা যুদ্ধা মাশরাফি

সময় ডেস্ক : করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকেই লড়ছিলেন মাশরাফি। ক্রিকেটার সত্তার বাইরে নিজের জনপ্রতিনিধি পরিচয়ে নড়াইলকে করোনামুক্ত করার লড়াইয়ে নেমেছিলেন সাবেক অধিনায়ক। কিন্তু নিজ এলাকাকে করোনা মুক্ত লড়াইয়ে নিজেই করোনায় আক্রান্ত বাংলাদেশ ক্রিকেট সাবেক অধিনায়ক নড়াইল ২আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

জানা গেছে, গতকাল, শুক্রবার মাশরাফি করোনায় আক্রান্ত শাশুড়িকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। রাতে বাসায় ফিরে কিছুটা বেশি জ্বর অনুভব করেন। এছাড়া দু’দিন ধরে সামান্য জ্বর, মাথা ও গায়ে ব্যথা ছিল তার। পরে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। শনিবার বেলা ৩টায় ফল আসে তার করোনা পজিটিভ। তবে মাশরাফি ভালো আছেন। বর্তমানে নিজের বাসাতেই আইসোলেশনে আছেন তিনি।

করোনা প্রাদুর্ভাবে মাশরাফি সংসদ সদস্য হিসেবে মাঠে থেকে মানুষের পাশে দাঁড়িয়েছেন। দু’বার নিজ এলাকায় গিয়ে ত্রাণ দিয়েছেন, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। দু’বারই নড়াইল থেকে এসে কোয়ারেন্টাইনে ছিলেন মাশরাফি। পরের সময়গুলোতেও ঢাকার বাসাতেই অবস্থান করছিলেন তিনি।

মাশরাফির পরিবারে করোনা হানা দেয় গত রোববার। তার শাশুড়ি হোসনে আরার নমুনা সংগ্রহ করা হয় গত শনিবার। পরদিন তার করোনা পজিটিভ আসে। শুরুতে তিনি বাড়িতে চিকিৎসা নিচ্ছেলেন। পরে ঢাকায় আনা হয়। এছাড়া মাশরাফির শ্যালিকার মেয়ে আগামীর দেহেও করোনা শনাক্ত হয়েছিল।


     এই বিভাগের আরো খবর