,

বিভাগীয় শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যানের সম্মানে ভূষিত মোতাচ্ছিরুল ইসলাম

স্টাফ রিপোর্টার : সিলেট বিভাগীয় সেরা উপজেলা চেয়ারম্যানের সম্মানে ভূষিত হলেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম। গতকাল সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে “বিভাগীয় শ্রেষ্ট উপজেলা পরিষদ ও শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান” হিসাবে সম্মাননা স্বারক ও সার্টিফিকেট গ্রহন করেন মোতাচ্ছিরুল ইসলাম।

উল্লেখ্য, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে বিশেষ অবদান রাখায় ইতিপূর্বে মোতাচ্ছিরুল ইসলাম হবিগঞ্জের ৯টি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পরে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে বিগত ১ বছর বিশেষ অবদান রাখায় সিলেট বিভাগে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (যুগ্ম সচিব) মোঃ কুতুব উদ্দিন স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়। গতকাল ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ পুরস্কার গ্রহণ করেন।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম হবিগঞ্জ সদর উপজেলাবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ অর্জন আমার প্রাণ- প্রিয় উপজেলার বাসীর জন্য সম্ভব হয়েছে। তারা আমাকে ভালবাসে চেয়ারম্যান নির্বাচিত করেছেন বলেই আমি এই সম্মানে ভূষিত হয়েছি। আমি আগামীদিনের পথচলায় সকলের আন্তরিকতা, সহযোগিতা ও ভালবাসা চাই।


     এই বিভাগের আরো খবর