,

নবীগঞ্জে ২ প্রধান শিক্ষক দম্পত্তি ও মহিলা কাউন্সিলরসহ আরো ৪ জনের করোনা শনাক্ত

উত্তম কুমার পাল হিমেল ॥ নবীগঞ্জ করোনা ভাইরাস (কোভিড-১৯) রোগীর আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এতে করে উপজেলাবাসীর মধ্য আতংক দেখা দিয়েছে।

সুত্রে জানাযায়, গত শনিবার উপজেলায় করোনার রিপোর্টে একদিনে ৪ জনের পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে রয়েছে, পৌর এলাকার বাসিন্ধা ২ জন প্রধান শিক্ষক। তারা স্বামী-স্ত্রী।

পৌরসভার রাজাবাদ এলাকার ১ জন ওয়ার্ড মহিলা কাউন্সিলর, সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামের ১ জন ব্যবসায়ী। উপজেলা থেকে গত ১৬ জুলাই নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হলে তাদের মধ্যে গত শনিবার রাতে নতুন করে ৪ জনের করোনা পজিটিভ রিপোর্টে আসে। এনিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২০ জনে। এর মধ্যে চিকিৎসা শেষে সুস্থ্য হয়েছেন ৬৩ জন। এ পর্যন্ত নবীগঞ্জ থেকে নমুনা প্রেরণ করা হয়েছে ১০১৯ জনের এর মধ্যে রিপোট এসেছে ৭৪০ জনের। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ। তিনি বলেন, বর্তমান করোনা পরিস্থিতি মহামারি আকার ধারন করেছে। প্রয়োজনে বাইরে বের হলে সবাইকে মাস্ক ব্যবহার করাসহ সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি আহবান করেন।


     এই বিভাগের আরো খবর