,

নবীগঞ্জে জেলা করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক টিমের উদ্দ্যোগে কর্মবঞ্চিত ৬০ টি পরিবারের মাঝে ত্রান বিতরন

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জে করোনা ভাইরাস ও বন্যা আক্রান্ত ৬০টি কর্মবঞ্চিত পরিবারের মাঝে হবিগঞ্জ জেলা প্রশাসন ও নবীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগীতায় করোনা মহামারী ও বন্যা আক্রান্ত ৬০টি পরিবারের মধ্যে ত্রান বিতরন করা হয়েছে।
গতকাল বিকালে ৩ টায় জেলা করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক টিমের নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি সলিল বরণ দাশের সার্বিক পরিচালনায় আইডিয়াল উইমেন্স কলেজ প্রাঙ্গনে সামাজিক দূরত্ব মেনে ত্রান বিতরন অনুষ্ঠিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন,নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, বিশেষ অতিথি ছিলেন জেলা করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক টিমের আহ্বায়ক ব্যারিস্টার রূহুল আমীন মোল্লার (মিহন), নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সরোয়ার শিকদার, করোনা প্রতিরোধের বাঘাসুরা প্রতিনিধি বায়জিদ মহলদার, নবীগঞ্জ আ্ইডিয়াল উইমেন্স কলেজের অধ্যক্ষ নজির আহমদ, সুমন আহমেদ চৌধুরী, বড় ভাকৈর পশ্চিম প্রতিনিধি সুমেশ চন্দ্র দাশ, আউশকান্দি প্রতিনিধি সুলতান মাহমুদ, নবীগঞ্জ সদর প্রতিনিধি সিদ্ধার্থ শঙ্কর ভট্রার্চায্য, ইনাতগঞ্জ প্রতিনিধি মিঠু দেব, ৩ নং ওয়ার্ড প্রতিনিধি রেজওয়ান ইসলাম শাকিল, ৬ নং ওয়ার্ড প্রতিনিধি আরমান চৌধুরী সুবেল, ৯নং ওর্য়াড প্রতিনিধি নাদিম উদ্দৌলা চৌধুরী ও তায়েফ চৌধুরী প্রমুখ। সভায় প্রধান অতিথি নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল তার বক্তব্যে বলেন জেলা ব্যাপি করোনা প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে বিশেষ ভূমিকা রাখার জন্য জেলা করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক টিমকে ধন্যবাদ জানান।করোনা মহামারীর পাশাপাশি বন্যা দূর্গতদের পাশে দাড়াঁনোর জন্য সবাইকে আহবান জানান।
সভার বিশেষ অতিথি ও হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের আহ্বায়ক ব্যারিস্টার রুহুল আমীন মোল্লা (মিহন) তার বক্তব্যে বলেন বর্তমান পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশে ত্রানের পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমন রোধে জনসচেতনতা বাড়ানো গুরুত্বপূর্ণ। করোনা প্রতিরোধে আমাদের টিমকে সহযোগিতা করার জন্য বিশেষভাবে জেলা প্রশাসক কামরুল হাসান মহোদয় ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালকে ধন্যবাদ জানান। উল্লেখ্য জেলা করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক টিম করোনা ভাইরাস প্রতিরোধে নবীগঞ্জ ব্যাপক জনসচেতনতা মূলক কর্মকান্ড করে যাচ্ছে যার পাশাপাশি জেলা ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের ৬০টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।


     এই বিভাগের আরো খবর