,

রাজনীতির মাঠে ইমরানকে হারানোর চ্যালেঞ্জ মিয়াঁদাদের

সময় ডেস্ক ॥ পাকিস্তানের পঞ্চাশ ওভারের একমাত্র বিশ্বকাপ জয়ের নায়ক ইমরান খান। ১৯৯২ বিশ্বকাপে দলের নেতৃত্ব ছিলেন তিনি। এখন আবার পাকিস্তানের নেতৃত্বে ইমরান খান। দেশটির বর্তমান প্রধানমন্ত্রী সাবেক এই ক্রিকেট তারকা। কিন্তু পাকিস্তানের সাবেক ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদ মন্তব্য করেছেন, ইমরান রাজনীতিতে তার পথ হারিয়েছেন। ব্যর্থ হয়েছেন দেশ চালাতে।
এছাড়া প্রধানমন্ত্রী হলেও পাকিস্তানের ক্রিকেটে ইমরান খানের হস্তক্ষেপ আছে বলে দাবি করেছেন তিনি। দেশটির সাবেক কিংবদন্তি ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদের মতে, পাকিস্তানের ক্রিকেট শেষ করে দিচ্ছেন ইমরান। অযোগ্যদের বসিয়ে রেখেছেন গদিতে।
এমনকি রাজনীতির মাঠেও ইমরানকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন সর্বকালের অন্যতম সেরা ফিনিশার খ্যাত মিয়াঁদাদ। বলেছেন, রাজনীতির মাঠেও ইমরানকে হারানোর ক্ষমতা রাখেন তিনি। ইমরানের প্রধানমন্ত্রী হওয়ার পেছনে তার অবদান আছে বলে দাবি করেছেন।
নিজের ইউটিউব চ্যানেলে মিয়াঁদাদ বলেছেন, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) যারা আছেন তারা কেউ ক্রিকেট বোঝেন না। এ নিয়ে আমি ইমরানের সঙ্গে কথা বলবো। কোনভাবেই আমি পাকিস্তান ক্রিকেটের ক্ষতি করতে দেব না।’
মিয়াঁদাদ পাকিস্তান ক্রিকেটের ভাগ্য বিদেশিদের হাতে ছেড়ে না দেওয়ার পরমর্শ দিয়েছেন। পাকিস্তানিদের ওপর আস্থা রাখতে বলেছেন। সাবেকদের থেকে যোগ্য ব্যক্তিদের দায়িত্বে আনার কথা বলেছেন।
এছাড়া রাজনীতিতে ইমরানকে চ্যালেঞ্জ করে মিয়াঁদাদ বলেছেন, ‘শুধু খেলার মাঠে নয়, আমি ইমরানকে রাজনীতির মাঠেও চ্যালেঞ্জ জানাচ্ছি। ইমরানের মনে রাখা উচিত, আমি তার অধিনায়ক ছিলাম। আমি রাজনীতিতে নামলে, সত্যকে সত্য বলবো। ঠিককে ঠিক। মুখোশ পরে থাকার লোক আমি নই।’


     এই বিভাগের আরো খবর