,

ঘুম থেকে উঠে জায়নামাজ খুঁজি

সংসদে প্রশ্নোত্তরে প্রধানমন্ত্রী

সময় ডেস্ক : জাতীয় সংসদে বুধবার প্রশ্নোত্তর পর্বে এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, সকালে ঘুম থেকে উঠে তিনি নামাজের জন্য জায়নামাজের খোঁজ করেন। আজ, বুধবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠকের শুরুতে প্রধানমন্ত্রীর প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

প্রশ্নোত্তর পর্বে জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমাম জানতে চান ঘুম থেকে উঠে প্রধানমন্ত্রী কী খোঁজেন? তিনি নিজে ঘুম থেকে উঠে মোবাইল ফোন খোঁজেন এবং তার স্ত্রী ঘর পরিষ্কার করার জন্য ঝাঁড়ুর খোঁজ করেন বলেও ফখরুল উল্লেখ করেন।

ফখরুল ইমামের প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, ‘সকালে উঠে আমি জায়নামাজ খুঁজি। ঘুম থেকে উঠে আগে নামাজ পড়ি। নামাজ শেষ করে কোরআন তেলাওয়াত করি। এরপর নিজে এক কাপ চা বানিয়ে খাই। সকালে চা-কফি যা-ই বানাই, নিজে বানিয়ে খাই। ছোট বোন বাসায় থাকলে দুজনের যে আগে ওঠে সে বানায়। মেয়ে পুতুল আছে। সে আগে উঠলে বানায়।’ এ সময় প্রধানমন্ত্রী আরও বলেন, ‘ইদানীং করোনাভাইরাসের পরে সকালে একটু হাঁটতে বের হই। আরেকটা কাজও করি এখন। গণভবনে একটি লেক রয়েছে। হাঁটার পরে লেকের পাড়ে যখন বসি, ছিপ নিয়ে বসি। মাছ ধরি।’


     এই বিভাগের আরো খবর