,

বানিয়াচংয়ে জোনাকির মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের, ঘাতক প্রেমিক অনিক কারাগারে

জুয়েল চৌধুরী ॥ বানিয়াচংয়ে সড়কের পাশ থেকে উদ্ধার হওয়া জোনাকি (২২) এর মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার সকালে বানিয়াচং সদরের রুঘু চৌধুরী পাড়া গ্রামের আবু মিয়ার স্ত্রী জোনাকির মা হেনা বেগম বাদি হয়ে বানিয়াচং থানায় এ মামলা করেন। এদিকে আটক ঘাতক প্রতারক অনিক পান্ডেকে গতকাল রবিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। তবে জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে আনা হবে বলেও জানিয়েছে বানিয়াচং থানা পুলিশ। সে কাষ্টঘর গ্রামের নিহাল পান্ডের পুত্র। গত শনিবার বিকাল ৩টার দিকে হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক সড়কের পাশ থেকে জোনাকির লাশ উদ্ধার করে বানিয়াচং থানা পুলিশ। এ সময় অনিক পান্ডেকে আটক করা হয়। তার ১টি ছেলে ও ১টি মেয়ে রয়েছে।
নিহতের মা হেনা বেগম জানান, প্রায় দেড়মাস পূর্বে স্বামী সন্তানকে রেখে নিহত জোনাকী প্রেমিক অনিক পান্ডের হাত ধরে পালিয়ে যায়। শনিবার দুপুর ২টার সময় হেনা বেগমকে অনিক ফোন করে জানায়, তার মেয়ে জোনাকী সিলিং ফ্যানের আঘাতে মারা গেছে। সে এ্যাম্বুলেন্সে করে লাশ পাঠাচ্ছে। এর কিছুক্ষনের মধ্যে হবিগঞ্জ-বানিয়াচং রোডে চলাচলকারী লোকজনের দৃষ্টিগোচর হয় যে একটি ছোট মেয়ের পাশে একজন মহিলা পড়ে রয়েছে।
ওই সময় এ্যাম্বুলেন্সের চালক তাকে রেখে চলে যায়। অভিযুক্ত অনিক পান্ডে পাশ^বর্তী খাল পেরিয়ে চলে যাওয়ার সময় এলাকাবাসী আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন। এ ব্যাপারে নিহতের মা হেনা বেগম জানান, সে আমার মেয়ের ও তার সন্তানদের জীবন নষ্ট করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই। অপরদিকে রবিবার বিকেলে ময়নাতদন্ত শেষে লাশটি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এ ব্যাপারে বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনিক পান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। যাচাই বাছাই করা হচ্ছে। তাকে রিমান্ডে আনলে আরও রহস্য উন্মোচন করা যাবে। তদন্ত অব্যাহত আছে।


     এই বিভাগের আরো খবর