,

‘পত্রিকাটি ১২ বছর যাবত সমাজ বিনির্মানে কাজ করছে জেনে সত্যি আমি অভিভুত’

হবিগঞ্জ প্রতিনিধি ॥ নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব অশোক মাধব রায় বলেছেন, করাঙ্গীনিউজ নামে অনলাইন পত্রিকাটি ১২ বছর যাবত সমাজ বিনির্মানে কাজ করছে জেনে সত্যি আমি অভিভুত হয়েছি। এই পত্রিকাটির সাথে যারা জড়িত সকলকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ। মফস্বল শহর থেকে অনলাইন পত্রিকা ‘করাঙ্গীনিউজ’ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে জেনে খুবই ভালো লাগছে।
গতকাল রবিবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনলাইন সংবাদ মাধ্যম করাঙ্গীনিউজের ১ যুগ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন- দেশের মধ্যে হবিগঞ্জ একটি অনন্য জেলা। কী নেই এখানে। রয়েছে হাওর, পাহাড়, নদী, ধান, চা বাগানসহ গড়ে ওঠেছে দেশের বড় বড় শিল্পকারখানা।
সাবেক এই সচিব বলেন- আমি যখন সরকারের দায়িত্বে ছিলাম, নৌ পরিবহন মন্ত্রীকে দিয়ে বাল্লা স্থলবন্দর ঘোষণা করিয়েছি। স্থলবন্দরটি সম্পন্ন হলে অনেক লোকের কর্ম সংস্থান তৈরী হবে।
শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলীর সভাপতিত্বে ও পত্রিকাটির বার্তা সম্পাদক কামরুল হাসানের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন পত্রিকাটির সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক নওরোজুল ইসলাম চৌধুরী, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমি, বাহুবল মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম শামছুদ্দিন, আলিফ সোবহান সরকারি কলেজের প্রভাষক আব্দুল হাই, মিরপুর ইউনিয়নের মেম্বার শামিম আহমেদ, গ্রীণ ফেয়ার স্কুলের প্রধান শিক্ষক ইয়াসিন খান, সাংবাদিক ফয়সল চৌধুরী, হামিদুল হক বুলবুল, শাহ মামুন, মোঃ জমির আলী প্রমুখ।
বক্তারা বলেন- হবিগঞ্জে অনলাইন পত্রিকা জগতে করাঙ্গীনিউজ শীর্ষস্থান দখল করেছে। এরসাথে কাজ করছেন একঝাক তরুন সংবাদকর্মী। সকলেই কর্মঠ এবং পরিশ্রমি সংবাদিক। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে করাঙ্গীনিউজে চোখ রাখতে হয়, আবার রাতে ঘুমানোর আগেও দেখতে জেলায় কি আপডেট নিউজ রয়েছে করাঙ্গীনিউজে।


     এই বিভাগের আরো খবর