,

নবীগঞ্জ উপজেলা যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বাষিক্ষী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি :: মহান স্বাধীনতার ঘোষক আধুনিক বাংলাদেশের রূপকার, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম-এর হাতে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ সন্দ্য্যা নবীগঞ্জ শহরের গোল্ডেন প্লাজায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। শাহেদুল ইসলাম চৌধূরী রিপনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক ছালিক আহমেদ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক ডাক্তার আব্দুল আলীম ইয়াছিনী,বিএনপি নেতা রুহুল আমিন রপু, সাইফুর রহমান মালিক, মোরশেদ আহমেদ, মনরউদ্দিন,বজন সরকার,যুবদল নেতা জিতু মিয়া সেন্টু, আক্তার ঊদ্দিন, আজিল চৌধূরী, ইসলাম উদ্দিন লিটন মিয়া সাহিন আহমেদ চৌধুরী বুরহান চৌধুরী ওয়েস, আবুল খায়ের টিসা, আলীনুরপাসা, মোঃ জিতু মিয়া, সাজ্জাদ শেখ, রহিম উদ্দিন, আঃ করিম চৌঃ প্রমূক।

আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি আমাদের আদর্শের জনক বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত আন্দোলন, সংগ্রামে স্বৈরাচারের বর্বর নির্যাতনে নিহত ও আহত সকল পর্যায়ের যুবদলের নেতা-কর্মী ও সমর্থকদের । আমার ব্যক্তিগত ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের পক্ষ থেকে বাংলাদেশ তথা বহিঃবিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা সকল পর্যায়ের যুবদলের সাবেক ও বর্তমান নেতা-কর্মী এবং সমর্থকদের জানাই রক্তিম শুভেচ্ছা ও বিপ্লবী অভিনন্দন ।

“দেশনেত্রী বেগম শারীরিক সুস্থতা ও দীর্ঘদিন অবৈধ সরকার হটিয়ে বাংলাদেশের গনতন্ত্র ফিরিয়ে আনবো ”
আন্দোলন সংগ্রামে, গৌরবময় ও ঐতিহ্যবাহীর ৪১বছর পার করে ৪২শে পর্দাপণ করলো বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ।

দেশের এক কঠিন দূর্দিনে জাতীয়তাবাদী যুবদল সংগ্রাম করে চলছে, স্বৈরাচারের থাবায় বিলিন হয়ে যাওয়া বাংলাদেশের গনতন্ত্র ফিরিয়ে আনতে । যেই সময় বিনা অপরাধে নির্দোষ মায়ের মত নেত্রী, বাংলাদেশের ৩ বারের সফল প্রধানমন্ত্রী ও বিএনপি’র মাননীয় চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ৭২৭ দিন যাবত কারাগারে বন্দী ছিলেন।

আমরা অবশ্যই মায়ের অযোগ্য সন্তান, নইলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কেন বিনা অপরাধে কারাগারে বন্দী থাকেছে আর আমরা তা চেয়ে চেয়ে দেখেছি।

অবৈধ সরকারের রোষানলে পড়ে, নির্যাতনের শিকার হয়ে দীর্ঘ দিন ধরে বিদেশে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান,আগামী দিনের রাষ্ট্র নায়ক,বাংলার তৃনমুল জনগণের হৃদয়ের স্পন্দন জনাব তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার লক্ষ্যে আসুন সকলে মিলে,ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে এক দূর্বার আন্দোলন গড়ে তুলি।

আসুন বাংলাদেশের গনতন্ত্র কে আবার প্রতিষ্ঠিত করতে সকল জাতীয়তাবাদী শক্তি এক ও অভিন্ন প্রাচীর তৈরী করি । সেই প্রাচীরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সামনে দাঁড়িয়ে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে হলেও দেশের গনতন্ত্র ভোট আধিকার ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ। সভা শেষে মোনাজাত পরিচালনা করেন মৌলানা শায়খ আব্দুর রকিব হক্কানী।


     এই বিভাগের আরো খবর