,

স্বাস্থ্যবিধি না মানায় আমিরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ

সময় ডেস্ক ॥ শুটিং করতে গিয়ে স্বাস্থ্যবিধি ভেঙেছেন। মুখে ছিল না মাস্ক। অজস্র অনুরাগীদের সঙ্গে দেখা করেছেন কোনও সামাজিক দূরত্ব ছাড়াই। এমনই অভিযোগে বলিউড সুপারস্টার আমির খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন বিজেপি বিধায়ক নন্দকিশোর গুর্জর। তার দাবি, মহামারী আইনে মামলা হোক আমিরের বিরুদ্ধে। এ নিয়ে ফের তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিংয়ে সম্প্রতি গাজিয়াবাদের লোনিতে গিয়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। সেখানে তাকে ঘিরে স্বভাবতই অনুরাগীরা ভিড় করেন।

আমিরও তাদের আশা পূরণ করে দেখা করেন, অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন। আর এখানেই তার বিরুদ্ধে করোনা সংক্রান্ত বিধি ভঙ্গের অভিযোগ এনেছেন স্থানীয় বিজেপি বিধায়ক নন্দকিশোর গুর্জর। তার অভিযোগ, অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ করার সময়ে আমিরের মুখে ছিল না মাস্ক। অনুরাগীদের মধ্যেও সামাজিক দূরত্ববিধি ছিল না। এই পরিস্থিতিতে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার প্রভূত আশঙ্কা। তাই বিজেপি বিধায়ক চান, বলিউডের এই খানের বিরুদ্ধে মহামারী আইনে মামলা হোক। মিস্টার পারফেকশনিস্টের সাম্প্রতিক প্রজেক্ট ‘লাল সিং চাড্ডা’ নিয়ে উন্মাদনা তুঙ্গে। গত ডিসেম্বরে কলকাতায় এসে শুটিং করেছিলেন আমির খান।

 

মাঝে করোনা আবহে লকডাউনের জেরে শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। আনলক পর্বে কেন্দ্রীয় নিয়ম মেনেই ফের সিনেমার শুটিং শুরু করেন তিনি। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এই ‘লাল সিং চাড্ডা’। এখানে আমির সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন, তার বিপরীতে রয়েছেন বলিউড ডিভা করিনা কাপুর।


     এই বিভাগের আরো খবর