,

মেসিকে নিয়েই মাঠে নামবে আর্জেন্টিনা

সময় ডেস্ক ॥ ঘরের মাঠে রিয়াল বেটিসের বিপক্ষে বার্সার সর্বশেষ লিগ ম্যাচে প্রথমার্ধে বেঞ্চে ছিলেন লিওনেল মেসি। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে দারুণ দুই গোল করেছিলেন লিঁও। কিন্তু আর্জেন্টিনা জাতীয় দলের ক্যাম্পে ফিরে ইনজুরির শঙ্কায় ছিলেন তিনি। দু’দিন স্বতন্ত্র অনুশীলনও করেছেন। তবে মেসিদের জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন, মেসি ফিট আছেন। প্যারাগুয়ের বিপক্ষে শুক্রবারের (বাংলাদেশ সময় ভোর ছয়টা) ম্যাচে খেলতে পারবেন তিনি। কোচের মতে, খেলার জন্য প্রস্তুত মেসি।
সংবাদ মাধ্যম গোলকে লিওনেল স্কালোনি বলেছেন, ‘দলের সঙ্গে লিও স্বাভাবিক অনুশীলন করেছেন। তার পাড়ের গোড়ালিতে কিছু অস্বস্তি ছিল। কিন্তু এটা তার ম্যাচ খেলা আটকাতে পারবে না। পরিকল্পনায় কোন বদল আসে কিনা সেটা আমরা আগামীকাল (শুক্রবার) দেখবে। তবে আপাতত সে খেলার জন্য প্রস্তুত।’
এর আগে বার্সার ম্যাচে মেসিকে শুরুতে বেঞ্চে রাখা নিয়ে কোচ রোনাল্ড কোম্যান বলেছিলেন, মেসির কিছুটা অস্বস্তি আছে। কাতার বিশ্বকাপ বাছাইপর্বে বার্সেলোনা এরই মধ্যে দুই ম্যাচে অংশ নিয়ে দুটিতেই জয় পেয়েছে। শুক্রবারের পর আগামী ১৮ নভেম্বর পেরুর বিপক্ষে ম্যাচ খেলবে আলবেসেলেস্তেরা।


     এই বিভাগের আরো খবর