,

নবীগঞ্জে সর্বমহলে আলোচিত মেয়র প্রার্থী রাহেল চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল নবীগঞ্জ বাজারে গণসংযোগ করেছেন মেয়র প্রার্থী রাহেল চৌধুরী। প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে ঘুরে ঘুরে সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেন। এরপর বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দের সাথে সাক্ষাত করেন তিনি। এসময় পৌরসভার উন্নয়নে তার পরিকল্পনার কথা তুলে ধরে তাদের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন। ব্যবসায়ীদের সাথে কাছে জানতে চাইলে তারা
জানান, নবীগঞ্জ বাজারের ব্যবসায়ীরা পৌরসভা থেকে কাঙ্খীত সেবা পাচ্ছেন না। করোনাকালীন লকডাউনের সময়ে আন্যান্য পৌরসভার ব্যবসায়ীরা বিভিন্ন সরকারী সুযোগ সুবিধা পেলেও নবীগঞ্জ পৌরসভার ব্যবসায়ীরা কিছুই পাননি। অপরদিকে রাহেল চৌধুরী রাতের অন্ধকারে মানুষের ঘরে ঘরে গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন। অপর এক ব্যবসায়ী বলেন, বিগত ২২ বৎসরেও নবীগঞ্জ। পৌরসভায় যে উন্নয়ন করা সম্ভব হয়নি একমাত্র রাহেল চৌধুরী মেয়র নির্বাচিত হলে এরছেয়েও বেশী উন্নয়ন করা সম্ভব হবে। কারন রাহেল চৌধুরীর শশুর বর্তমান সরকারের একজন গুরুত্বপূর্ণ মন্ত্রী এবং তিনি নিজেও একজন সম্ভ্রান্ত পরিবারের ছেলে। তারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় প্রতিষ্ঠানে এবং গরীব অসহায়দের সবসময় সাহায্য সহযোগিতা করে থাকেন।

উল্লেখ্য, পুরো নভেম্বর মাস জুড়ে পৌর এলাকার প্রতিটি ঘরে ঘরে গিয়ে নারী-পুরুষ, যুবক-বৃদ্ধ সকল শ্রেণী পেশার মানুষের সাথে সাক্ষাত করে প্রত্যেক মহলে আলোচিত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি’র জামাতা, নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব গোলাম রসুল চৌধুরী রাহেল।


     এই বিভাগের আরো খবর