,

আবু জাহিরকে জাকজমকপূর্ণ গণসংবর্ধনা

ফুলের স্তুপে পরিণত হয়েছে লস্করপুরের সংবর্ধনা মঞ্চ

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী হবিগঞ্জে শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন করায় সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মোঃ আবু জাহিরকে সদর উপজেলার লস্করপুর ইউনিয়নে জাকজমকপূর্ণ গণসংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নতুন বাজার মাদ্রাসা সংলগ্ন মাঠে ইউনিয়ন
আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত গণসংবর্ধনায় নানা শ্রেণী-পেশার তিন সহশ্রাধিক মানুষের সমাগম ঘটে। তখন সংবর্ধিত ব্যক্তিত্বকে দুই শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন ও ব্যক্তিগত উদ্যোগে ফুলেল শুভেচ্ছা এবং ক্রেস্ট প্রদান করা হয়। মঞ্চ পরিণত হয়েছিল ফুলের স্থপে। বিকেল তিনটার দিকে হবিগঞ্জ শহর থেকে এমপি আবু জাহিরকে ঘোড়ার গাড়িতে করে সংবর্ধনাস্থলে নিয়ে অভ্যর্থনা জানান আয়োজকরা। সাথে শতাধিক মোটরসাইকেল ও বেশ কয়েকটি ঘোড়ার বহর ছিল। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শ্লোগানে শ্লোগানে মুখরিত থেকেছে সংবর্ধনাস্থল আর আশপাশের এলাকা। বক্তারা এমপি আবু জাহির’র দুরদর্শী চিন্তায় হবিগঞ্জে ঘটে যাওয়া অভুতপূর্ণ উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দেন এবং কৃতজ্ঞতা জানান অভাবনীয় দুই প্রতিষ্ঠান কৃষি বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজ বাস্তবায়নের জন্য। তারা বলেন, স্বাধীনতা পরিবর্তে উন্নয়নের রেকর্ড গড়েছেন আবু জাহির। হবিগঞ্জবাসীর স্বার্থে তাকে বার বার নির্বাচিত করা প্রয়োজন।
গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হাজারো লোকের সামনে আবেগাল্পুত হয়ে যান এমপি আবু জাহির। প্রধান অতিথি’র তিনি বলেন, আপনারা আমাকে বার বার সর্বোচ্চ সম্মান দিয়ে যাচ্ছেন। আমি এই সম্মান পাওয়ার যোগ্য নই। আপনাদের ফুলের তোড়া আপনাদেরকে ফিরিয়ে দিতে চাই। কারণ আপনারা ভোট না দিলে আমি কাজের সুযোগ পেতাম না। সে হিসেবে সকল উন্নয়নের কৃতিত্ব আপনাদেরই। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী নূরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরোর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোত্তালিব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান। আরও বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এড. নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগ নেতা এড. সৈয়দ আফজাল আলী দুদু, এড. শাহ ফখরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল, জাহেদুর রহমান, মকসুদ আলী, মোহাম্মদ আলী মুন্সী প্রমুখ।


     এই বিভাগের আরো খবর