,

প্রচারণায় সরব নবীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিঠু

সংবাদদাতা ॥ আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে নবীগঞ্জ পৌরসভা নির্বাচন। উক্ত নির্বাচনে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ জগলুল হাসান মিঠু। এদিকে যাচাই বাচাইর পর মনোনয়ন নির্বাচন কমিশন কর্তৃক বৈধ ঘোষনার পর থেকেই ভোট প্রার্থনায় ভোটের মাঠে নেমেছেন শেখ জগলুল হাসান মিঠু। পূর্ব তিমিরপুর ও জয়নগর গ্রাম নিয়ে নবীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড গঠিত। উক্ত ওয়ার্ডে দিনে রাতে প্রচারনা চালিয়ে যাচ্ছেন শেখ জগলুল হাসান মিঠু। তিনি সকলের নিকট দোয়া ও আর্শিবাদ প্রার্থী। এ প্রসঙ্গে কাউন্সিলর প্রার্থী শেখ জগলুল হাসান মিঠু বলেন, প্রচারণায় ব্যাপক সাড়া পাচ্ছি। এলাকার মুরুব্বি ও যুব সমাজ আমার সঙ্গে রয়েছেন। তারা সবাই আমার হয়ে কাজ করছেন। ইনশাআল্লাহ আগামী ১৬ জানুয়ারি ব্যালটের মাধ্যমে এলাকাবাসী আমাকে বিপুল ভোটে জয়ী করবেন বলে আমি আশাবাদী।
জয়ী হলে কি করবেন এক প্রসঙ্গে মিঠু বলেন- নির্বাচনে জয়ী হলে মাদক মুক্ত এলাকা গড়াই হবে প্রথম কাজ। এলাকায় মাদক একটি বড় সমস্যা। এতে যুব সমাজ ধ্বংস হচ্ছে। এটি নির্মূল করতে হবে। এছাড়া খেলার মাঠ, পয়ঃনিষ্কাশন ব্যবস্থার উন্নয়নসহ আধুনিক ওয়ার্ড গঠনে কাজ করবো।
উল্লেখ্য, কাউন্সিলর প্রার্থী শেখ জগলুল হাসান মিঠু নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ এবং শিবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা রিজিয়া চৌধুরীর সন্তান।


     এই বিভাগের আরো খবর