,

নবীগঞ্জে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা ॥ উপজেলা বিএনপির বিবৃতি

সংবাদদাতা ॥ নবীগঞ্জ নতুন বাজার মোড়ে ককটেল বিষ্ফোরনের ঘটনায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীসহ বিএনপি নেতাকর্মীদের জড়িয়ে আওয়ামীলীগ আয়োজিত সংবাদ সম্মলনে প্রদত্ত বক্তব্য এবং মামলাকে ভিত্তিহীন ও কাল্পনিক উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নবীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক সরফরাজ আহমেদ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু, ও যুগ্ম আহবায়ক শিহাব আহমেদ চৌধুরী।
গতকাল সন্ধ্যা ৭ ঘটিকায় গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ এই ঘটনার সাথে বিএনপিকে জড়িয়ে বক্তব্যের এবং নেতাকর্মীদের মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
তারা বলেন, নবীগঞ্জে যখন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে চারিদিকে উৎসবমূখর পরিবেশ তখন প্রতিদ্বন্দ্বিতাকারী সরকারী দল আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেল নির্বাচনে ভরাডুবি হবে জেনে নানা কুঠকৌশল, পেশি শক্তি ও মামলা দিয়ে নির্বাচনী পরিবেশকে উত্তপ্ত করে তুলছেন।
তারা আরো বলেন, নবীগঞ্জ নতুন বাজার মোড়ে ককটেল বিষ্ফোরনের সাথে প্রকৃত ভাবে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবী জানান। নেতৃবৃন্দ বলেন, আওয়ামীলীগের সমাবেশ শেষ হওয়ার পরে হঠাৎ করে ককটেল বিষ্ফোরন এটা শুধুমাত্র একটা নাটকীয় ঘটনা ছাড়া আর কিছুই নয়। এটার মূল উদ্দেশ্যই হচ্ছে বিএনপি নেতাকর্মীদের মামলায় জড়ানো। নির্বাচনী প্রচারণায় আমাদের দলীয় নেতাকর্মী ও সমর্থকদের গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে। এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। এবং গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান নেতৃবৃন্দ।
আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট দেওয়ার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান এবং প্রশাসনকে নিরপেক্ষ থেকে জনগনের ভোটের অধিকার নিশ্চিতে কাজ করার আহবান জানান নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দগন।


     এই বিভাগের আরো খবর