,

নবীগঞ্জের মাহফিল থেকে বাড়ি ফেরার পথে বাহুবলের কিশোরকে কুপিয়ে হত্যা ॥ আটক ২

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলায় ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে মোঃ আলমগীর মিয়া (১৭) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় দিকে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নামক স্থানে এ ঘটনাটি হয়। নিহত মোঃ আলমগীর মিয়া (১৭) পুটিজুরী ইউনিয়নের আহমদপুর গ্রামের মোঃ আফতাই মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের একটি ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্তরা আলমগীরের মাথায় কোপ দেয়। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে।
তাৎক্ষণিক তার বন্ধু মুন্নাসহ এলাকার মানুষ তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।
নিহত আলমগীরের বন্ধু পুটিজুরী ইউনিয়নের যাদবপুর গ্রামের মুন্না বলেন, ‘গত ৬ জানুয়ারি মুগকান্দি গ্রামের মজনু শাহের উরসে সম্ভপুর গ্রামের আকাশ মিয়া নামক এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমগীরের। গত মঙ্গলবার ও তাদের সাথে বড়চর গ্রামের হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের ওয়াজে ধাক্কাধাক্কি হয়। এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনাটি ঘটাতে পারে।’
এদিকে একটি সূত্র জানায়, হাসপাতাল থেকে মুন্নাকে আটক করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আরো দুজনকে আটক করা হয়েছে। বাহুবল মডেল থানার এএসআই সাইদুল এসব তথ্য নিশ্চিত করেছেন।


     এই বিভাগের আরো খবর