,

নবীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে পণ্যবাহী ট্রাক বসত ঘরে ॥ মা-মেয়ে আহত

তৌহিদ চৌধুরী ॥ নবীগঞ্জ-হবিগঞ্জ আঞ্চলিক সড়কের আক্রমপুর এলাকায় পণ্যবাহী ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে উঠিয়ে দিয়েছে। এতে ঘুমন্ত অবস্থায় আহত হয়েছে ২ জন। বুধবার (২০ জানুয়ারি) ভোরে ৬.৩০ মিনিটে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন- আক্রমপুর এলাকায় বাসিন্দার নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫), উজ্জলা মালাকার এর মেয়ে প্রমি মালাকার (১৭)।
সরজমিনে গিয়ে জানা যায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক আক্রমপুর এলাকায় এ এল এম মাহবুব চৌধুরী বসত ঘর উঠিয়ে দিয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো ট -১৮ ৫৬ ৮৭।
নিশু মালাকার জানান, এ এম এল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘ দিন দরে আমার পরিবার নিয়ে বসবাস করে আসছি। আমি আজকে আরেক বাড়িতে গিয়েছিলাম সকালে জানতে পারি এই দূর্ঘটনার কথা তারাতাড়ি এসে আমি দেখি ঘরের প্রায় সব আসবাপত্র ভাংচুর হয়েগেছে ও আমার স্ত্রী সন্তান আহত। আমি আমার ক্ষতি পূরণ চাই এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
খবর পেয়ে, নবীগঞ্জ থানার এস আই অমিতাভ নেতৃত্বে এক দল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই অমিতাভ তালুকদার একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হন। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


     এই বিভাগের আরো খবর