,

বানিয়াচংয়ে দুর্বৃত্তের হাতে স্কুলছাত্রী ক্ষতবিক্ষত

জুয়েল চৌধুরী ॥ বানিয়াচংয়ে হত্যা মামলার সাক্ষি হওয়ার কারণে ঘরে প্রবেশ করে স্কুলছাত্রীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে এক দুর্বৃত্ত। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার  ইকরাম গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্কুলছাত্রী ওই গ্রামের মৃত মোস্তফা মিয়ার কন্যা মারজানা আক্তার (১৬)। সে স্থানীয় ইকরাম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। আহতের পরিবার সূত্রে জানা যায়, মারজানা রাতে ঘরে একা ঘুমিয়েছিল। বুধবার ভোরে এক ঘরে ঢুকে তাকে কুপিয়ে জখম করে। সকালে পাশের বাড়ির একজন তাকে ডাকতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তিনি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। তার অবস্থার অবনতি হলে দুপুর ১টার দিকে তাকে সিলেটে মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
মারজানার মা মধু মালা জানান, তার বড় মেয়ে ফারজানাকে তিন বছর আগে একই এলাকার কয়েকজন হত্যা করে। সেই হত্যা মামলার প্রধান সাী ছিল ছোট মেয়ে মারজানা। আসামিরা মামলা তুলে নেওয়ার জন্য বেশ কিছুদিন ধরে ভয়-ভীতি দেখিয়ে আসছে। তারাই ছোট মেয়েকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছে। হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আাবিদুর রেজা জানান, মাথার আঘাত গুরুতর এবং প্রচুর রক্তরণ হওয়ায় তাকে সিলেটে প্রেরণ করা হয়েছে।
বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে পাঠিয়েছি। আশা করি শিগগিরই ঘটনার রহস্য উদঘাটন করতে পারব। তবে বানিয়াচং থানার ওসি এমরান হোসেন বলেন, খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করে খবরাখবর নিয়ে রহস্য উদঘাটনের চেষ্টা করছি। তদন্তের স্বার্থে এ মুর্হুতে হামলাকারীর নাম প্রকাশ করা যাচ্ছে না। তাকে ধরতে অভিযান অব্যাহত আছে। আশা করি অচিরেই সে ধরা পড়বে।


     এই বিভাগের আরো খবর