,

নবীগঞ্জে মামলা তুলে নেয়ার জন্য বাদী সুমন দাশকে হুমকি

সংবাদদাতা ॥ নবীগঞ্জে নৌকায় ভোট দেয়ায় পৌর এলাকার জয়নগরের গ্রামের সুজন দাশকে পিঠিয়ে আহত ও বাড়িতে ভাংচুরের ঘটনায় মামলা দায়েরের পর বহুদিন পলাতক থাকার পর বাদীদের মামলা তুলে নেয়ার জন্য ভয়ভীতি প্রদর্শন করে আসছে। গত রবিবার মামলার প্রধান
আসামী মকবুল হুসেন জামিনে মুক্তি পাওয়ার পর বাদী সুমন দাশের বাড়িতে মামলা তুলে নেয়ার জন্য হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখাচ্ছে। এ সময় আলী হোসেন, রাজু মিয়া গং ও মামলার অপর আসামীরা তার সঙ্গে ছিলেন বলে সুমন দাশ এ প্রতিনিধিকে জানান।
জানা যায়, গত ১৬ ডিসেম্বর নবীগঞ্জ পৌর নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জের ধরে পৌর এলাকার ৯নং ওয়ার্ডের জয়নগর গ্রামের সুজন দাশকে পিটিয়ে আহত করে অত্র গ্রামের মকবুল হুসেন গংরা। পরবর্তীতে ভ’ক্তভোগী সুজন দাশ নবীগঞ্জ থানায় গত ২১ মার্চ রবিবার একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে আসামীরা দীর্ঘদিন পলাতক থাকার পর গত রবিবার মকবুল হুসেন জামিন নিয়ে বাড়িতে এসে মামলার বাদীর বাড়ির সামনে বিকট শব্দে আতঁশবাজী ফুটিয়ে আনন্দ উল্লাশ ও বাদীর পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি ও বিভিন্নভায়ে ভয়ভীতি দেখিয়ে আসছে বলে সুমন দাশ অভিযোগ করেন। এ বিষয়টি ভূক্তভোগী পরিবার এলাকার বিভিন্ন মুরুব্বিয়ানদের অবগত করেন বলেও জানা গেছে।


     এই বিভাগের আরো খবর