,

নবীগঞ্জে ঈদ পরবর্তী লকডাউনের ৫ম দিনে প্রশাসন ও সেনাবাহিনীর অভিযান

৩৪টি মামলায় ১৭ হাজার, ৫ শ টাকা জরিমানা

সলিল বরণ দাশ : ঈদ পরবর্তী লকডাউনের ৫ম দিন মঙ্গলবার (২৭ জুলাই) নবীগঞ্জ উপজেলা প্রশাসনের অভিযানে পৌর এলাকার বিভিন্ন বাজারে ও আউশকান্দি বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের বিরুদ্ধে ৩৪টি মামলায় ১৭ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

সূত্রে জানা যায়, ঈদ পরবর্তী লকডাউনের ৫ম দিনে মঙ্গলবার (২৭ জুলাই) চলমান লকডাউনের ৫ম দিনে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও বাংলাদেশ সেনাবাহিনীর একদল সদস্যের সহযোগিতায় সকাল থেকে বেলা ৪টা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা অদ্য নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজারে ও আউশকান্দি বাজারে সকাল হতে সেনাবাহিনীর সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব উত্তম কুমার দাশ দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮,২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ এ সময় সকলকে লকডাউনের বিধিনিষেধ ও স্বাস্থবিধি মেনে চলার আহব্বান জানান।


     এই বিভাগের আরো খবর