,

মাধবপুরে বাড়ী থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে বাড়ী থেকে ডেকে নিয়ে সুমন মিয়া নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দূবৃত্তরা। পুলিশ নিহতের লাশ উদ্ধার করলেও খুনিদের ধরতে পারে নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে গতকাল বৃহস্প্রতিবার সন্ধ্যায় উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের আব্দুল হান্নানের পুত্র সুমন মিয়া (৩৫) কে তার বাড়ী থেকে ডেকে নিয়ে যায় পাশ্ববর্তী বেঙ্গাডোবা গ্রামের তারই পরিচিত ৩জন যুবক। পরবর্তিতে রাত ১০টার দিকে নয়াপাড়া বাজারের উত্তর দিকে নির্জন ধানের ব্রয়লারে পূর্ব পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা সুমনকে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে দুটি পা কেটে ফেলে। খবর পেয়ে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

স্থানীয় একজন জনপ্রতিধিসহ নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় লোকজন জানায় এই হত্যাকান্ড মাদক ব্যবসা সংক্রান্ত হতে পারে। নিহত সুমন মাদক ব্যবসায় জড়িত ছিল এবং মাদক উদ্ধারে সোর্স হিসেবে কাজ করত।

খবর পেয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে, খুব শীঘ্রই আসামীদের ধরা হবে বলে আশ্বস্ত করেন।


     এই বিভাগের আরো খবর