,

চুনারুঘাটে বাড়িতে জুয়ার আসর :: ৪ জুয়াড়ি আটক

জুয়েল চৌধুরী : চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের হলহলিয়া গ্রামের এক প্রভাবশালীর বাড়িতে মাদক ও জুয়ার জমজমাট আসর বসে। প্রতিদিনই সন্ধ্যার পর থেকে বিভিন্ন জেলঅর থেকে জুয়াড়িরা বিভিন্ন যানবাহনে এসে জুয়ার আসরে যোগ দিচ্ছে। পাশাপাশি মাদকসেবনসহ বিভিন্ন রঙ্গলীলা চলে।
অভিযোগ রয়েছে, স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করেই জুয়ার আসর বসানো হয়। বিষয়টি ডিবি পুলিশের নজরে এলে গত শনিবার গভীর রাতে ওসি সফিকুল ইসলামের নির্দেশে এসআই মাহমুদুল হাসানসহ একদল পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে মৃত আব্দুল হামিদের পুত্র আব্দুল হান্নান ওরফে দুলাল মিয়া (৫০), মাগুরুন্ডা গ্রামের মৃত আব্দুস সহিদ টেনু মিয়ার পুত্র বাচ্চু মিয়া (৪০), আরজু মিয়ার পুত্র মাসুক মিয়া (২৫) ও মিরাশি গ্রামের আরজু মিয়ার পুত্র মুখলেছ মিয়া (২৫) কে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। তবে অভিযান টের পেয়ে চক্রের মূলহোতা জামাল ও কবির মিয়া পালিয়ে যায়।
এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে গতকাল রবিবার বিকেলে তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়। ওসি জানান, মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান নিয়মিত চলবে।


     এই বিভাগের আরো খবর