,

মাধবপুরে সীমান্তে দুই নারী মাদক কারবারি আটক

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের সীমান্ত এলাকা আমবাড়িয়া থেকে ২ নারী মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। আটককৃতরা হলেন- কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার পঞ্চবতী গ্রামের মোঃ মতিয়ার রহমানের স্ত্রী জরিনা বেগম (৪০) একই থানার কালি প্রসাদ গ্রামের মোঃ আলমগীর হোসেনের স্ত্রী ঝরনা বেগম (২৮)।

বিজিবি সূত্রে জানা গেছে , সোমবার (১৫ আগস্ট) বিকেলে হরষপুর বিওপি ক্যাম্পের ভিআইপি নায়েক ইউসুফ এর গোপন সংবাদের ভিত্তিতে পিলার ২০০১/এমপি হতে প্রায় দের কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে আমবাড়িয়া নামক এলাকা দিয়ে দুইজন মহিলা মাদকদ্রব্য পাচার করবে। উক্ত সংবাদের ভিত্তিতে হরষপুর বিওপি’র নায়েক সুবেদার ফজলুল হক এর নেতৃত্বে একটি টহলদল আমবাড়িয়া ডাইরেকশন বোর্ডের সামনে পাকা রাস্তার কাছে ওৎপেতে থাকে। বিকেল ৪ টার দিকে পায়ে হেঁটে বোরখা পরিহিত দুইজন মহিলাকে আসতে দেখতে পায়। তারা টহলদলের কাছাকাছি আসলে টহলদল তাদেরকে ঘেরাও করে ফেলে। টহলদল কর্তৃক তাদের কাছে অবৈধ কোন কিছু আছে কিনা জানতে চাইলে তাদের কাছে অবৈধ কোন কিছু নাই বলে তারা জানায়। সন্দেহ হলে পরবর্তীতে তাদেরকে স্থানীয় ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিজিবি’র মহিলা সদস্য দ্বারা তল্লাশী করে বোরখার ভেতর থেকে শরীরে ফিটিং অবস্থায় সাথে থাকা ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং তাদের আটক করা হয়। আটককৃত ফেনসিডিলের সিজার মূল্য আনুমানিক ৩২,০০০ হাজার টাকা।

সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মোঃ ফেরদৌস কবীর পিএসসি সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর