,

’নবীগঞ্জ ফ্রেন্ডস সোশ্যাল ক্লাব অফ (ইউকে)’র অর্থায়নে বন্যা ত্রাণ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি : ’নবীগঞ্জ ফ্রেন্ডস সোশ্যাল ক্লাব অফ (ইউকে)’র অর্থায়নে বন্যা কবলিত অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৫টায় নবীগঞ্জ উপজেলার ৮নং সদর ইউনিয়নের অস্থায়ী কার্যালয় নবীগঞ্জ শহরের মালিক টাওয়ারে এ ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় বন্যার্ত অসহায়দের মাঝে চাল, তেল, ডালসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।
এর আগে বিকাল ৪টায় অত্র সংগঠনের সহ-সভাপতি শাহ জুলফিকার আলীর সভাপতিত্বে ও নবীগঞ্জ উপজেলা রিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়ার পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মোঃ শাহেদ চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, ৮নং সদর ইউনিয়নের চেয়ারমান হাবিবুর রহমান হাবিব। বক্তব্য রাখেন ৮নং সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান উমেদ আলী।
উল্লেখ্য, সংগঠনটি ২০১৭ সালে প্রতিাষ্টার পর থেকেই সভাপতি সহি চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ জাফর মাসুদ ও কোষাধ্যক্ষ মোঃ রিপন মিয়ার তত্বাবধায়নে গরীব-অসহায়দের পাশে থেকে কাজ করে আসছে। করোনা পরিস্থিতিতে সহায়তাসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে সংগঠনটি অংশগ্রহণ করেছে।


     এই বিভাগের আরো খবর