,

হবিগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন :: ভাবীসহ আটক ৩

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেছে বড় ভাই। এ ঘটনায় ভাবীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, ওই গ্রামের ইউসুফ আলীর ছেলে নিহত শুকুর আলীর সঙ্গে তার চাচাতো ভাই এরশাদ আলীর জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে একাধিকবার সালিশও হয়। কিন্তু সমাধান না হলে বিরোধ দিন দিন মারাত্মক আকার ধারণ করে। এ নিয়ে উভয়পক্ষের মাঝে মামলা মোকদ্দমাও রয়েছে। গতকাল বুধবার ওই সময় শুকুর আলী তার জমিতে চারা রোপন করতে যায়। এ সময় এরশাদ আলী, শুকুর আলীর ভাই শাহজাহান মিয়া তাকে বাঁধা দেয়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে বড় ভাই শাহজাহান মিয়া, এরশাদ আলী, সফর আলীসহ বেশ কয়েকজন শুকুর আলীকে পিটিয়ে গুরুত্বর আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সদর থানার এসআই মমিনুল ইসলাম পিপিএম মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের জিম্মায় হস্তান্তর করে।
এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা সমর আলীর পুত্র সফর আলী, শাহজাহান ও নিহতের ভাবীকে আটক করে। সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন আছে। এর ফলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


     এই বিভাগের আরো খবর