,

গাজীপুর থেকে পিকআপ চুরি মাধবপুর থেকে উদ্ধার :: মোটা অংকের টাকায় আপোষ নিষ্পত্তি

মাধবপুর প্রতিনিধি : গাজীপুর থেকে পিকআপ চুরি করে এনে যন্ত্রপাতি খোলার সময় মাধবপুর পৌর শহরের একটি গ্যারেজ থেকে পিকআপ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার মাধবপুর থানা পুলিশ পৌর শহরের পশ্চিম মাধবপুর এলাকার ইমাম অটো টেইলার্স থেকে চুরি হওয়া পিকআপ টি উদ্ধার করে ।

স্থানীয় সুত্রে জানা যায়, গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে একটি পিকআপ চুরি করে নিয়ে আসে একটি সংঘবদ্ধ চক্র। পরে পিকআপটি মাধবপুর পৌর শহরের পশ্চিম মাধবপুর সেমকো পাম্পের নিকট ইমাম খানের মালিকানাধি ইমাম অটো টেইলার্স থেকে উদ্ধার করে মাধবপুর থানা পুলিশ। মোটা অংকের টাকা দিয়ে বিষয়টি রফাদফা করা হয়। মঙ্গলবার রাতে স্থানীয় কাউন্সিলর বাবুল হোসেনের মাধ্যমে বিষয়টি মোটা অংকের টাকার বিনিময়ে রফাদফা করা হয়।

এ ব্যাপারে ইমাম অটো টেইলার্সের মালিক ইমাম খান জানান, পিকআপ টি বাস বানানোর জন্য রতন ও জাকির নামে দুজন তার কাছে নিয়ে আসে। সাব্বির নামে এক ব্যাক্তির মাধ্যমে রতন ও জাকিরের সঙ্গে তার পরিচয় হয়। পরে বিষয়টি সমাধান করা হয়েছে। কি ভাবে সমাধান করা হয়েছে ,কত টাকার বিনিময়ে সমাধান করা হয়েছে এমন প্রশ্নে ইমাম খান বলেন তার ভাই আলম ( গাড়ি চালক) বিষয় টি জানে। তিনি ঘটনার পর থেকে বাইরে রয়েছেন। এ ব্যাপারে পৌর কাউন্সিলর বাবুল হোসেনের সঙ্গে একাধিক বার উনার বক্তব্য নিতে চেষ্টা করেও পাওয়া যায়নি। ক্ষুদে বার্তা দিলেও তিনি উত্তর দেন নি। মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, পিকআপ টি কালিয়াকৈর থানা পুলিশ মঙ্গলবার নিয়ে গেছে।


     এই বিভাগের আরো খবর