,

বাহুবলে নিহত দেড় বছরের শিশু তোহার দাপন সম্পন্ন :: মামলা দায়ের :: গ্রেফতার ২

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবলে দেড় বছর বয়সী অবুঝ শিশু নিহত তোহা আক্তারের দাপন সম্পন্ন হয়েছে। মোছাঃ তোহা আক্তার হত্যার ঘটনায় ৪ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) বাহুবল মডেল থানায় মামলাটি দায়ের করেন নিহত তোহার বাবা মোঃ আব্দুল মতিন।
জানা যায়, বাহুবল উপজেলার ৭নং ভাদেশ্বর ইউনিয়নের ফয়জাবাদ আশ্রয়ণ কেন্দ্রের মোঃ আব্দুল মতিন এর মেয়ে দেড় বছর বয়সী অবুঝ শিশু মোছাঃ তোহা আক্তার (২৪ আগস্ট) বুধবার সকাল ৮টার দিকে আশ্রয়ণ কেন্দ্রের মধ্যে খেলাদোলা করছিলো।তার কিছুক্ষণ পর থেকে তোহাকে খোঁজে পাচ্ছিলো না তার মা,বাবা। তোহার বাবা আব্দুল মতিন একজন দিনমজুর, সে পরিবারের জীবিকার্জনের জন্য মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ছিলেন। তিনি মেয়ে তোহা আক্তার নিখোঁজের সংবাদ পেয়ে আশ্রয়ণ কেন্দ্রে আসেন।তোহাকে ফয়জাবাদ আশ্রয়ণ কেন্দ্রের আশপাশের বিভিন্ন স্থানে খোজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে শ্রীমঙ্গল উপজেলার বাসিন্দা সেলিম মিয়ার মালিকানাধীন লেবুর বাগানের পাহারাদার সুরুক মোল্লা বাগানে গিয়ে একটি শিশুর লাশ দেখতে পান। এ সময় সুরুক মোল্লা শোর-চিৎকার শুরু করলে আশ্রয়ণ কেন্দ্রের লোকজন এগিয়ে এসে নিখোঁজ তোহার লাশ দেখতে পায়,স্থানীয়রা সাথে সাথে ঘটনাটি থানা পুলিশকে জানালে।তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি মোঃ আবুল খয়ের, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খান ও ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ একদল পুলিশ।
থানা পুলিশ আশপাশের লোকজনের কাছ থেকে ঘটনার বিষয় শুনে বিকেলে তোহার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সোহেল আহমেদ নিহত তোহার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
নিখোঁজ তোহা হত্যার ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে বাহুবল থানায় মামলা দায়ের করেছেন তোহার বাবা।ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তারেক ও জুবায়েল নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস ।


     এই বিভাগের আরো খবর