,

বাহুবলে নিখোঁজের দু’দিন পর খোয়া থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

জুবায়ের আহমেদ, বাহুবল : বাহুবলে নিখোঁজের দু’দিন পর খোয়া থেকে গীতা দাস (২০) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার কামাইছড়া চা বাগানের সার্বজননী কূপ থেকে গীতার লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, বাহুবল উপজেলার কামাইছড়া চা বাগানের মৃত মহাবীর দাসের মেয়ে গীতা দাস (২০) অন্তঃসত্ত্বা। গীতা স্বামী বর্মিক দাসকে সাথে নিয়ে পিতার বাড়ি কামাইছড়ায় থাকে। গত ২৭ আগস্ট ভোর রাতে গীতার প্রসব ব্যাথা শুরু হলে বাগানের রাস্তা দিয়ে দৌড়াদৌড়ি শুরু করে। এসময় স্বামী বর্মিক দাসও গীতার সাথে সাথে দৌড়াতে থাকে। এক পর্যায়ে বাগানের তিন রাস্তার মোর থেকে গীতা রাস্তা ভুলে নিখোঁজ হয়ে যায়। পরে গীতার স্বামী ও স্বজনরা বাগানের বিভিন্ন স্থানে খোজাখুজি করেও গীতার সন্ধান পায়নি।
সোমবার ২৯ আগস্ট সকাল সাড়ে ৬ টার দিকে বাগানের খোয়ার মধ্যে গীতার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এ ঘটনার খবর পেয়ে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সোহেল আহমেদের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে গীতার মরদেহ উদ্ধার করে। পরবর্তীতে এস আই সোহেল আহমেদ গীতার সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাগানের একটি খোয়া থেকে গীতার মরদেহ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর