,

মাধবপুরে টাস্কফোর্সের মাদক বিরোধী অভিযানে ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলসহ আটক -২

শেখ জাহান রনি, মাধবপুর : মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় মাদক চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ২ হাজার ১ শত ৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা ও ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ) ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৩০ আগষ্ট) রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দিন টাস্কফোর্স অভিযান পরিচালনা করে।এসময় উপস্থিত ছিলেন, বিজিবি ধর্মঘর কোম্পানী কমান্ডার সুবেদার আইয়ূব খান, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বি বাড়ীয়া জেলার এডি মিজানুর রহমান, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর হবিগঞ্জ জেলার এডি কাজী হাবিবুর রহমান।
এ অভিযানে ২১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা, ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ) ফেন্সিডিল ও একটি গাঁজা পরিমাপের যন্ত্র উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৪৮ হাজার টাকা। ধৃত আসামী ও জব্দকৃত মালামাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়েছে।
আটককৃতরা হল উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের আমিন মিয়ার পুত্র আঃ মজিদ (৩৬) এবং একই গ্রামের কাশই মিয়ার পুত্র আশিক মিয়া (৩৬) কে আটক করা হয়েছে। এসময় টাস্কফোর্সের অভিযানের টের পেয়ে অন্য ৩ জন মাদক চোরাকারবারী পালিয়ে যায়।
বিজিবি ২৫ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস কবির জানান-মঙ্গলবার(৩০ আগষ্ট) রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার শিয়ালউড়ি এলাকায় অভিযানটি পরিচালনা করা হয়।


     এই বিভাগের আরো খবর