,

শহরে গণধর্ষণের ঘটনায় মূলহোতা কাওছার র‌্যাবের হাতে আটক :: আরও রহস্য উদঘাটনের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন ॥ বৃহস্পতিবার শুনানী

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ শহরের ২নং পুল এলাকার খামার বাড়িতে চাকরির প্রলোভনে গৃহবধূকে গণধর্ষণের মামলার মূলহোতা কাওছার মিয়া (৩৫) কে অবশেষে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। তবে ওই খামারের মালিক এখনও রয়ে গেছে ধরাছোয়ার বাইরে। তাকে ধরলেই আরও অপকর্মের কাহিনী বেরিয়ে আসবে। অন্যদিকে আটককৃত আসামিদেরকে ৫ দিনের রিমাণ্ড আবেদন করা হয়েছে। আগামী বৃহস্পতিবার আসামিদের উপস্থিতিতে রিমান্ড শুনানী কোর্টে অনুষ্ঠিত হবে।
গতকাল সোমবার দিবাগত রাতে র‌্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেঃ কামান্ডার মোহাম্মদ নাহিদ হাসানের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য মাধবপুর উপজেলা মুক্তিযোদ্ধা চত্তর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত কাউছার মিয়া শহরের মোহনপুর এলাকার তৈয়ব আলীর ছেলে।
গত ২৫ আগস্ট বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি সংঘবদ্ধ চক্র চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের ঘটক সালামের স্ত্রীকে চাকরিসহ বিভিন্ন প্রলোভন দিয়ে শহরের ২নং পুল বাইপাস রোড এলাকায় নিয়ে আসে। সেখানে খামার বাড়ির একটি পরিত্যক্ত টিনশেট বিল্ডিংয়ে নিয়ে কাউছারের নেতৃত্বে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।
পরে এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে গত ২৮ আগস্ট ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। বিষয়টি নজরে আসলে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একদল সদস্য অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করে। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাউছারকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এর পুর্বে গত ২৯ আগস্ট এ ঘটনায় জড়িত আরো তিন আসামি রাজা মিয়া, বাচ্চু মিয়া ও আব্দাল মিয়াকে পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে আটক করে। মঙ্গলবার মামলার তদন্তকারী সদর থানার ওসি (তদন্ত) জামান আসামিদেরকে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।


     এই বিভাগের আরো খবর