,

গাজীপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে নবীগঞ্জের যুবক গ্রেপ্তার

জুয়েল চৌধুরী : গাজীপুরের কালিয়াকৈরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে নবীগঞ্জের যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবক নবীগঞ্জ থানার আমরাখাই গ্রামের নিখিল দাসের ছেলে লিটন দাস (২৫)। সে ছাপড়া মসজিদ এলাকার সোহেল মিয়ার বাসায় ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করে আসছে।
প্রতিবন্ধী কিশোরী তার পরিবারের সঙ্গে উপজেলার ছাপরা মসজিদ এলাকার মোয়াজ্জেমের বাসায় বাবা মায়ের সঙ্গে ভাড়া থাকে। পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ৩ মাস আগে লিটন দাস ওই প্রতিবন্ধী কিশোরীকে তার ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। এতে সে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি তার পরিবারের সদস্যদের জানান।
এ সময় প্রতিবন্ধী কিশোরীর বাবা স্থানীয় লোকজনের সহায়তায় লিটন দাসকে আটক করে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লিটন দাসকে গ্রেপ্তার করেন। এ সময় প্রতিবন্ধী কিশোরীকে পুলিশ হেফাজতে নিয়ে যান।
এ ঘটনায় কালিয়াকৈর থানার এসআই আব্দুস সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লিটন দাস নামের এক যুবককে গ্রেপ্তার করেছি। প্রতিবন্ধী কিশোরীকে আইনি সহায়তার জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে।


     এই বিভাগের আরো খবর