,

ঘোষণা ছাড়াই ৮/১০ ঘণ্টা বিদ্যুতবিহীন হবিগঞ্জ শহর :: চরম ভোগান্তি

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ শহরজুড়ে ৮/১০ ঘণ্টা ছিলো বিদ্যুতবিহীন। এ নিয়ে গ্রাহকরা চরম ভোগান্তিতে পড়েন। কোনো ঘোষণা ছাড়াই এরকম একটি দায়িত্বজ্ঞানহীন কর্মকাণ্ড করায় বিদ্যুত সংশ্লিষ্ট সকলকে তিরস্কার করছেন গ্রাহকরা এবং তাদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।
বরাবরের মতো দায় এড়াতে বিদ্যুত অফিস থেকে জানানো হয় শাহজীবাজার বিদ্যুত কেন্দ্রে সমস্যা থাকায় বিদ্যুতবিহীন ছিলো পুরো শহর। গতকাল শুক্রবার কোনো কোনো এলাকায় ১২টা থেকে আবার কোনো কোনো এলাকায় দুপুর ২টা থেকে রাত ১২টা পর্যন্ত বিদ্যুত ছিলো না। অনেকেই শুক্রবার জুম্মার নামাজে যাবার জন্য অযু, গোসলসহ নানান কাজ করতে পারেননি। এ ছাড়া মোটরে পানি না থাকায় হাত-মুখ, টয়লেটে গিয়ে সমস্যায় পড়েন। অনেকেই খাবার পানি টিউবওয়েল থেকে আবার কেউবা কিনে ব্যবহার করেছেন।
গ্রাহকদের অভিযোগ, বারবার বিদ্যুত অফিসে কল দেয়ার পরও ফোন রিসিভ করেনি কেউ। আবার বিদ্যুত না থাকায় মোবাইল ফোনেও নেটওয়ার্ক সমস্যা দেখা দেয়।
এ বিষয়ে নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনের সাথে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। আবার কোনো কোনো সময় বন্ধও পাওয়া যায়। তবে জরুরি বিভাগ থেকে জানানো হয়, বাইপাস সড়কের ঈদগাঁহ এলাকায় একটি ট্রাক সকালে ধাক্কা দিয়ে বিদ্যুতের খুটি ফেলে দেয় এবং শাহজিবাজারে ত্রুটি দেখা দেয়ায় এ সমস্যা হয়। রাত ৯টার দিকে কিছু কিছু এলাকায় বিদ্যুত সরবরাহ স্বাভাবিক হয়। তবে শায়েস্তানগর, মোহনপুর, ২নং পুলসহ বেশ কয়েকটি এলাকায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বিদ্যুত আসেনি। আবার যে কটি এলাকায় এসেছে তাও বেশিক্ষণ ঠিকেনি।


     এই বিভাগের আরো খবর