,

শায়েস্তাগঞ্জে নিহত বৃষ্টির দাফন সম্পন্ন :: ৩৬ ঘন্টা পার হলেও রহস্য উদঘাটন হয়নি

জুয়েল চৌধুরী : শায়েস্তাগঞ্জে নিহত ফাহিমা আক্তার বৃষ্টির দাফন সম্পন্ন হয়েছে। এদিকে তার মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। তবে এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ। যদিও পিতা আনোয়ার আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে, কিন্তু তার কাছ থেকে কোনো রহস্য উদঘাটন করতে পারেনি বলে পুলিশ জানায়।
এরকম একটি ঘটনা ৩৬ ঘন্টা পার হলেও রহস্য উদঘাটন না করায় আইন শৃংখলা বাহিনীদের নিয়ে প্রশ্ন উঠেছে। অনেকেই বলছে, স্বামী তাকে হত্যা করেছে, আবার কেউ বলছে এর পেছনে অন্য কোনো রহস্য রয়েছে। আসলে কি তা জানতে পত্রিকা অফিসে কল করেছেন।
গতকাল রবিবার বিকেলে শায়েস্তাগঞ্জ রেল গোদাম মসজিদে বৃষ্টির জানাজা শেষে দাফন করা হয়। প্রসঙ্গত, ৫/৬ মাস আগে রায়হান আজিজ নামের এক ব্যক্তির সাথে পরিচয় হয় বৃষ্টির। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রথমে বৃষ্টির পর তা মেনে নেয়নি। পরে মেয়ের কথা চিন্তা করে সম্পর্ক মেনে নেয়। তবে রায়হান আজিজ পরিচয়হীন ছিলো। এ কারণে বৃষ্টির সাথে বিয়ে দিতে রাজি হয়নি পরিবার। এক পর্যায়ে তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়ে বিয়ে করে তারা। এরপর থেকে স্বামী স্ত্রী ঢাকায় বসবাস করতো। বিয়ের আগে রায়হান নিজেকে ব্যবসায়ী পরিচয় দেয়। বিয়ের পর বৃষ্টি খবর নিয়ে জানতে পারে সে ব্যবসায়ী তো দূরের কথা তার পিতৃপরিচয় নেই। তবুও ভালোবাসার কথা চিন্তা করে সংসার করতে থাকে বৃষ্টি। গত শুক্রবার রাতে বৃস্টিকে মারপিট করে রায়হান। বিষয়টি বৃষ্টি তার মা বাবাকে জানায়। তারা বৃষ্টির স্বামীর কথা মতো আশুগঞ্জ যান। তখন রায়হান একটি প্রাইভেটকারে বৃষ্টিকে অচেতন অবস্থায় আশুগঞ্জ তার বাবা-মার কাছে দিয়ে বলে প্রেসার উঠে সে অজ্ঞান হয়ে গেছে। ইনজেকশন ও স্যালাইন দেয়া হয়েছে। কিছুক্ষণ পরই জ্ঞান ফিরে আসবে। তাকে নিয়ে যান। গত শনিবার বাসায় আসব বলে চলে যায়। রাত ২টার দিকে শায়েস্তাগঞ্জ রেল কলোনীর বাসায় নিয়ে এলে বৃষ্টির শরীরে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে তাকে ডাকাডাকি করলেও সাড়া শব্দ না পেয়ে স্থানীয় চিকিৎসক নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনাটি ৩টি থানায় হওয়ায় মামলা নিয়ে পুলিশ পড়েছে বিপাকে।
শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক কামাল জানান, বিষয়টি নিয়েতদন্ত চলছে। অভিযুক্তকে ধরতে অভিযান অব্যাহত আছে। ঘটনাস্থল নির্ধারণ করার পর মামলা রুজু হবে।


     এই বিভাগের আরো খবর