,

নবীগঞ্জে ইউএনও’র বদলি ও নবাগত ইউএনওকে বরণ উপলক্ষে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিনের পদোন্নতি জনিত বদলি ও নবাগত ইউএনও ইমরান শাহরীয়ারকে বরণ উপলক্ষে সংবর্ধনা দেওয়া হয়েছে। জানা যায়, শেখ মহি উদ্দিন অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি প্রাপ্ত হয়েছেন। তিনি সুনামগঞ্জে যোগদান করবেন। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে পজিপ কর্মকর্তা শাকিল আহমেদ এবং উপজেলা শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এবং প্রধান শিক্ষক রুবেল মিয়ার যৌথ পরিচালনায় উপজেলা অডিটোরিয়ামে বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, ভাইস চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা আব্দুস সামাদ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন, জালাল উদ্দিন সিদ্দিকী, প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল ও মুরাদ আহমদ সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক সেলিম তালুকদার। বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন, নবীগঞ্জ জেকে মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল নুরুল আমিন, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ শাহনুর আলম ছানু, প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বিপুল দেব, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী, দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান আহমেদ খাঁন, উপজেলা প্রশাসন স্কুলের অধ্যক্ষ কাঞ্চন বনিক, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ডাঃ নিজামুল ইসলাম চৌধুরী, প্রধান শিক্ষক তপন পাল, উপজেলা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, আওয়ামীলীগ নেতা মাজহারুল ইসলাম অপু, নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অঞ্জন রায় প্রমূখ। উপস্থিত ছিলেন ৯নং বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছাদিকুর রহমান শিশু, ৭নং করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ইউনিয়ন চেয়ারম্যান সমিতির সাংগঠনিক সম্পাদক নির্মলেন্দু দাশ রানা প্রমুখ। বিদায়ী ইউএনও শেখ মহিউদ্দিন বলেন নবীগঞ্জ উপজেলাবাসী আমাকে সহযোগিতা করেছেন আশা করছি নতুন ইউএনও কেও আরো বেশী সহযোগিতা করবেন। এ উপজেলার মানুষজনকে আমার ভাল লেগেছে আমার মনে থাকবে এখানকার কথা। আপনারও আমাকে স্মরনে রাখবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন।
নবাগত ইউএনও ইমরান শাহরীয়ার বলেন নবীগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষে নিয়ে কাজ করতে চাই। এ জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।
আলোচনা সভা শেষে বিদায়ী ইউএনওকে সম্মাননা স্বারক ও নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওঃ মাহবুবুর রহমান ও গীতা পাঠ করেন দীপেন্দু কুমার রায়।


     এই বিভাগের আরো খবর