,

নবীগঞ্জ পৌরসভা কর্তৃক ৫ দিন ব্যাপী পৌর কর সেবা সপ্তাহর আজ ৩য় দিন

নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী গত ২৫ সেপ্টেম্বর ২০২২ইং রবিবার সকাল ৯ টায় পৌরসভার কনফারেন্স রুমে ৫ দিন ব্যাপী ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২২’ শুভ উদ্বোধন করেছেন। ‘নবীগঞ্জ পৌরসভাকে করতে স্বর্নিভর/আমরা সবাই দেবো কর।’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২২’ এর গতকাল সোমবার ২য় দিন ছিল।
পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, ‘নবীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত পৌরকর সেবা সপ্তাহে পৌরকরদাতাদের উপস্থিতি আশাব্যঞ্জক। গত রবিবারের মতো আগামী ৩ দিনও পৌরকরদাতাদের ব্যাপক সাড়া পাবো বলে আমি মনে করি। সম্মানিত পৌরকরদাতারা পৌরকর প্রদান করে নবীগঞ্জ পৌরসভার উন্নয়নে প্রেরণা যোগাবেন বলে তিনি আশা প্রকাশ করেন। উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত পৌরকর সেবা সপ্তাহের গতকাল ২য় দিনে উপস্থিত ছিলেন মুক্তি যুদ্ধের সংগঠক আব্দুর রউফ, ৭নং ইউপি চেয়ারম্যান নির্মলেন্দু দাশ রানা, নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর পূর্ণিমা রানী দাশ ও সৈয়দা নাসিমা বেগম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. নানু মিয়া, উত্তরা ব্যাংক কর্মকর্তা আল-আমিন, পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, স্যানেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী, কর আদায়কারী আলহাজ্ব ইকবাল আহমেদ, প্রধান সহকারী সরাজ মিয়া, সাটলিপিকার সুরঞ্জিত দাশ, সহকারী কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী, সহকারী এসেসর উমা রাণী বণিক, কার্য সহকারী আবু মুসা, টিকাদান সুপারভাইজার এলেমান আহমেদ চৌধুরী ও বনানী দাশ, হিসাব সহকারী জুয়েল চৌধুরী, নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক দীপংকর সরকার, নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলের শিক্ষক রতন কিশোর রায় ও নারায়ণ চন্দ্র দাশ-সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, পৌর করদাতাবৃন্দ ও সুধীবৃন্দ।
উল্লেখ্য, করদাতাদের উৎসাহিত করতে ১০ রিবেট সুবিধাসহ সম্মানীত করদাতা প্রত্যেকের জন্য রয়েছে একটি আকর্ষণীয় পুরস্কার ও সম্মাননা সনদ। ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২২’ এর ২য় দিনে গতকাল ১৭২ জন সম্মানিত পৌরকরদাতা স্বতঃস্ফূর্তভাবে পৌরকর প্রদান করেছেন। আগামী ২৯ সেপ্টেম্বর /২০২২ পর্যন্ত ‘পৌরকর সেবা সপ্তাহ’ চলমান থাকবে বলে জানান পৌর কর্তৃপক্ষ।


     এই বিভাগের আরো খবর