,

নবীগঞ্জ পৌরসভা কর্তৃক ৫ দিন ব্যাপী পৌরকর সেবা সপ্তাহ ২০২২ সমাপ্ত

নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২২’ এর ৫ম দিনে সমাপনী বক্তব্যে পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, নবীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২২’ এ আপনাদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং আন্তরিক সহযোগিতার মাধ্যমে ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২২’ সফল ও স্বার্থক করার জন্য আপনাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ তিনি বলেন, ‘আপনাদের এ অণুপ্রেরণায় পৌরসভার সকল কর্মকান্ডে সাফল্য বয়ে আনবে বলে আমার দৃঢ় বিশ্বাস। তিনি পৌরকর সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে পৌর পরিষদ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পৌকরদাতাবৃন্দ, পৌরসভার সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে ‘কর সেবা সপ্তাহ ২০২২’ সফল ও সার্থক করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি সকলের সহযোগিতা অব্যাহত থাকলে পৌর কর সেবা সপ্তাহ প্রতি বছর সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য, নবীগঞ্জ পৌরসভা কর্তৃক ৫ দিন ব্যাপী ‘পৌর কর সেবা সপ্তাহ ২০২২’ নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী গত ২৫ সেপ্টেম্বর ২০২২ইং রবিবার সকাল ৯ টায় পৌরসভার কনফারেন্স রুমে উদ্বোধন করেন। ‘আমরা সবাই দেবো কর/নবীগঞ্জ পৌরসভা হবে স্বনির্ভর এই শ্লোগানকে প্রতিপাদ্য করে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২২’ র আজ সমাপনী দিনে উপস্থিত ছিলেন
নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর পূর্ণিমা রানী দাশ ও সৈয়দা নাসিমা বেগম, কাউন্সিলর মো. কবির মিয়া, কাউন্সিলর মো. ফজল আহমদ চৌধুরী, কাউন্সিলর মো. নানু মিয়া, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও সচিব (ভারপ্রাপ্ত) মো. তরিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী মো. শহিদুল হক, হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, উপসহকারী প্রকৌশলী অরুণ চন্দ্র দাস, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, স্যানেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী, কর আদায়কারী আলহাজ্ব ইকবাল আহমেদ, প্রধান সহকারী সরাজ মিয়া, সাঁটলিপিকার সুরঞ্জিত দাশ, সহকারী কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী, সহকারী এসেসর উমা রাণী বণিক, কার্য সহকারী আবু মুসা, টিকাদান সুপারভাইজার এলেমান আহমেদ চৌধুরী ও বনানী দাশ, হিসাব সহকারী জুয়েল চৌধুরী, নিম্নমান সহকারী কাম মুদ্রাক্ষরিক দীপংকর সরকার, নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলের শিক্ষক রতন কিশোর রায় ও ইকবাল হোসাইন-সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, পৌর করদাতাবৃন্দ ও সুধীবৃন্দ।
উল্লেখ্য, করদাতাদের উৎসাহিত করতে সম্মানীত করদাতা প্রত্যেকের জন্যে ছিলো ১০% রিবেট সুবিধাসহ আকর্ষণীয় পুরস্কার ও সম্মাননা সনদ।
‘পৌরকর সেবা সপ্তাহ ২০২২’ এর আজ সমাপনী দিনে সম্মানিত পৌরকরদাতারা স্বতঃস্ফূর্তভাবে পৌরকর প্রদান করেছেন। উক্ত পৌর কর সেবা সপ্তাহে প্রায় ১০০০ জন পৌর নাগরিক পৌরকর প্রদান করেছেন বলে জানান পৌর কর্তৃপক্ষ।


     এই বিভাগের আরো খবর