,

মধ্যপ্রাচ্যে নারী কর্মী নির্যাতনের ঘটনায় মাধবপুরে এক আদম বেপারী আটক

শেখ জাহান রনি, মাধবপুর : মধ্যপ্রাচ্যে দেশ সৌদি আরবে গৃহকর্মীর কাজে গিয়ে ইয়াসমিন নামে এক নারী নির্যাতনের ঘটনায় হবিগঞ্জের মাধবপুরের কাসেম মিয়া নামে এক আদম বেপারি কে আটক করেছে পুলিশ।
জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর জীবিকার তাগিদে গৃহকর্মীর কাজে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে পারি দেয়ার পর ইয়াসমিনের উপরে শুরু হয় নির্যাতন। একপর্যায়ে ইয়াসমিন তার পিতা কুদ্দুস মিয়াকে মোবাইল ফোনে নির্যাতনের বিষয়ে জানায়। গত শনিবার (৮ অক্টোবর) সকালে সরকারের সহয়তায় দেশে ফিরিয়ে আনা হয় ইয়াসমিন কে।
খোজ নিয়ে জানা যায়, মাধবপুর উপজেলার পাশ্ববর্তী উপজেলা চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের আইয়ুব আলীর ছেলে কাসেম মিয়া নামে এক মানব পাচারকারী মাধ্যমে ওই নারী মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরব গিয়েছিল। সৌদি আরব যাওয়ার পর ইয়াসমিন এর উপর নির্যাতন শুরু হলে তার পিতা মাধবপুর থানায় ওই মানব পাচারকারীর নামে মামলা দায়ের করে। পরে মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বিষয়টি গুরুত্ব দিয়ে চুনারুঘাট থানার ওসিকে মামলার বিষয়টি জানালে আজ (৯ অক্টোবর) চুনারুঘাট থানার পুলিশের অভিযানে ওই মানব পাচারকারী কাসেম মিয়া আটক করে মাধবপুর থানায় প্রেরণ করা হয়।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত কাসেম মিয়া মানব প্রচারকারী কে জেল হাজতে সোপর্দ করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর